Daily Sunshine

রাজশাহীতে আরও দুই হাজার মাস্ক বিতরণ করল ওয়ার্কার্স পার্টি

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে সাধারণ মানুষের মাঝে আরও দুই হাজার পিস মাস্ক বিতরণ করেছে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি। বৃহস্পতিবার (১৬ জুলাই) রাজশাহী নগরীর নওদাপাড়া থেকে আমচত্বর পর্যন্ত এলাকায় এসব মাস্ক বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন মহানগর ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক দেবাশিষ প্রমানিক দেবু, সম্পাদকমণ্ডলির সদস্য আব্দুল মতিন, নাজমুল করিম অপু, মনির উদ্দীন পান্না, মিজানুর রহমান টুকু, সদস্য তৈয়বুর রহমান, সীতানাথ বণিক, ১৭ নম্বর ওয়ার্ডের সভাপতি আমিরুল ইসলাম রেজা, সাধারণ সম্পাদক চঞ্চল প্রমুখ।
মাস্ক বিতরণের সময় দেবাশিষ প্রমানিক দেবু বলেন, আমরা এখন সংকটময় সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি। তাই এখন বাচঁতে হলে প্রতিটি মানুষকে সচেতন হতে হবে। করোনা থেকে রক্ষা পেতে হলে সবাইকে মাস্ক পরতে হবে। তাই পার্টির পক্ষ থেকে আমরা সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ করছি।
করোনাভাইরাসের মহামারিতে রাজশাহীতে জনসচেতনতা বৃদ্ধির জন্য শুরু থেকেই কাজ করে যাচ্ছে ওয়ার্কার্স পাটি। দলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা নির্দেশনা মোতাবেক মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও লিফলেট বিতরণ করছেন স্থানীয় নেতারা।

জুলাই ১৭
০৫:২৯ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

সানশাইন ডেস্ক : দলে প্রভাব বিস্তার, সিদ্ধান্ত গ্রহণে দ্বিমুখিতা, প্রাত্যহিক কার্যক্রমে সমন্বয়হীনতাসহ সাংগঠনিক দ্বন্দ্বে বিএনপিতে বিভক্তি সৃষ্টি হচ্ছে বলে অভিযোগ উঠেছে। নেতারা পরস্পরের সঙ্গে জড়িয়ে পড়ছেন শীতল যুদ্ধে। দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নির্দেশ পাশ কাটিয়ে বিশেষ ক্ষমতাবলে সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ নিজের মতো করে দলের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিশেষ বিসিএসে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ

বিশেষ বিসিএসে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ

সানশাইন ডেস্ক : সংকট মোকাবিলায় নতুন করে বিশেষ বিসিএসের মাধ্যমে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ দিচ্ছে সরকার। এজন্য বিসিএস নিয়োগবিধি সংশোধন করে জনপ্রশাসন মন্ত্রণালয়ে পাঠাচ্ছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। পিএসসির পরীক্ষা নিয়ন্ত্রক (ক্যাডার) আ ই ম নেছার উদ্দিন সোমবার (২৭ জুলাই) বাংলানিউজকে এ তথ্য জানান। তিনি বলেন, নতুন করে বিশেষ

বিস্তারিত