Daily Sunshine

নিয়ামতপুরে করোনা উপসর্গে শিক্ষকের মৃত্যু

Share

নিয়ামতপুর প্রতিনিধি: নওগাঁর নিয়ামতপুরে নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা উপসর্গ নিয়ে শিক্ষক আব্বাস আলীর (৭৬) মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। আব্বাস আলী উপজেলার সদর ইউনিয়নের মুড়িহারী গ্রামের গুলজার আলীর ছেলে।
তিনি নিয়ামতপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে দীর্ঘদিন প্রধান শিক্ষকের দায়িত্ব পালন করে অবসর গ্রহন করেছেন। অবসর গ্রহন করলেও বাস্তবে তিনি অবসরে জাননি। শিক্ষার টানে তিনি কচিকাচা বাচ্ছাদের নিয়মিত পড়াতেন। তিনি নিয়ামতপুর উত্তরা মডেল হাইস্কুল এন্ড কিন্ডার গার্টেন নামে একটি বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন। একই সাথে দুর্নীতি দমন কমিশন নিয়ামতপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।
মৃত আব্বাস আলীর জামাই আমইল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিউল্লাহ সোনার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, তার শ্বশুর প্রায় ১৪দিন ধরে বাড়িতে অসুস্থ ছিলেন। তিনি জ্বর, সর্দি, কাশি, শ্বাস কষ্টে ভুগছিলেন। গত বৃহস্পতিবার তাকে নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। শরীরে জ্বর থাকায় তাকে করোনা রোগীদের জন্য নির্ধারিত ওয়ার্ডে রাখা হয়। ওইদিনেই বেলা সাড়ে ১২টায় চিকিৎসাধীন অবস্থায় সেখানে তার মৃত্যু হয়েছে।
নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. তোফাজ্জল হোসেন জানান, করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়ায় আব্বাস আলীর মরদেহ থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে। পরীক্ষার পরই বলা যাবে তিনি করোনা আক্রান্ত ছিলেন কিনা। তবে স্বাস্থ্যবিধি মেনে তার মরদেহ দাফনের জন্য বলা হয়েছে।

জুলাই ১৭
০৫:২৪ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

কলঙ্কিত ইতিহাসের ৪৫ বছর

কলঙ্কিত ইতিহাসের ৪৫ বছর

সানশাইন ডেস্ক : আজ জাতীয় শোক দিবস। স্বাধীনতার স্থপতি, মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী। জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে বাঙালি জাতি গভীর শ্রদ্ধার সাথে পালন করে দিনটি। তবে এবার বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস (কোভিড-১৯) এর কারণে সামাজিক দূরত্ব নিশ্চিতপূর্বক স্বাস্থ্যবিধি অনুসরণ করে জাতীয় শোক দিবসের কর্মসূচি পালন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সানশাইন ডেস্ক : করোনাভাইরাস মহামারীর মধ্যে সরকারি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ না হওয়ায় বেড়েছে চাকরিপ্রার্থীর সংখ্যা, সঙ্গে ফাঁকা পদের সংখ্যাও বাড়ছে। সরকারি চাকরিতে এখন তিন লাখ ৮৭ হাজার ৩৩৮টি পদ ফাঁকা পড়ে আছে, যা মোট পদের ২১ দশমিক ২৭ শতাংশ। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলছেন, অগাস্ট মাসে কোভিড-১৯ সংক্রমণ কমে আসবে

বিস্তারিত