Daily Sunshine

সৌরভসহ পুরো পরিবার কোয়ারেন্টাইনে

Share

স্পোর্টস ডেস্ক: করোনা হানা দিয়েছে সৌরভ গাঙ্গুলীর পরিবারে। এই ভাইরাসের শিকার হয়েছেন বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলীর বড় ভাই স্নেহাশিস গাঙ্গুলী। যিনি আবার ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গলের (সিএবি) সচিব। করোনা ধরা পড়ার পর তাকে এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যম। একই বাড়িতে থাকায় সৌরভসহ পরিবারের সকল সদস্য স্বেচ্ছা কোয়ারেন্টিনে চলে গেছেন।
জানা গেছে, গত কয়েকদিন ধরেই জ্বর ছিল স্নেহাশিসের। তাপমাত্রা ছিল ৯৯-১০০ ডিগ্রি ফারেনহাইট। গতকাল বুধবার তার লালারস পরীক্ষা করা হয়। রাতের দিকে রিপোর্ট পজিটিভ আসে। তারপর স্নেহাশীষকে স্থানীয় এক হাসপাতালে ভর্তি করা হয়েছে। আবারও তার লালারসের নমুনা পরীক্ষা করে দেখা হবে বলে জানা গেছে। এই পরিস্থিতিতে সৌরভকেও থাকতে হবে আইসোলেশনে।
গত ৮ জুলাই ছিল সৌরভ গাঙ্গুলীর জন্মদিন। জন্মদিনের অনুষ্ঠানে পরিবারের সকল সদস্যই উপস্থিত ছিলেন। এছাড়া সম্প্রতি স্নেহাশিস আর কার কার সংস্পর্শে এসেছেন সেটা খতিয়ে দেখা হচ্ছে। এর আগে স্নেহাশিসের সাবেক স্ত্রী ও তার মা করোনায় আক্রান্ত হয়েছিলেন। তখন স্নেহাশিসেরও করোনা আক্রান্ত হওয়ার খবর ছড়িয়ে পড়েছিল। কিন্তু সেই খবরকে উড়িয়ে দিয়েছিলেন স্নেহাশিস। তবে এবার তার রিপোর্ট পজিটিভ এলো।

জুলাই ১৭
০৫:২২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

কলঙ্কিত ইতিহাসের ৪৫ বছর

কলঙ্কিত ইতিহাসের ৪৫ বছর

সানশাইন ডেস্ক : আজ জাতীয় শোক দিবস। স্বাধীনতার স্থপতি, মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী। জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে বাঙালি জাতি গভীর শ্রদ্ধার সাথে পালন করে দিনটি। তবে এবার বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস (কোভিড-১৯) এর কারণে সামাজিক দূরত্ব নিশ্চিতপূর্বক স্বাস্থ্যবিধি অনুসরণ করে জাতীয় শোক দিবসের কর্মসূচি পালন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সানশাইন ডেস্ক : করোনাভাইরাস মহামারীর মধ্যে সরকারি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ না হওয়ায় বেড়েছে চাকরিপ্রার্থীর সংখ্যা, সঙ্গে ফাঁকা পদের সংখ্যাও বাড়ছে। সরকারি চাকরিতে এখন তিন লাখ ৮৭ হাজার ৩৩৮টি পদ ফাঁকা পড়ে আছে, যা মোট পদের ২১ দশমিক ২৭ শতাংশ। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলছেন, অগাস্ট মাসে কোভিড-১৯ সংক্রমণ কমে আসবে

বিস্তারিত