Daily Sunshine

ইংল্যান্ড সফরে প্রাথমিক দল ঘোষণা অস্ট্রেলিয়ার

Share

স্পোর্টস ডেস্ক: অস্ট্রেলিয়ার কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়েছিলেন ব্যাটসম্যান উসমান খাজা ও অল-রাউন্ডার মার্কাস স্টয়নিস। কিন্তু আগামী সেপ্টেম্বরে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজকে সামনে রেখে আজ ক্রিকেট অস্ট্রেলিয়া ঘোষিত প্রাথমিক দলে ডাক পেলেন খাজা ও স্টয়নিস দুজনেই। ২৬ সদস্যের দল ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। আগামী মাসে ব্রিসবেনের ন্যাশনাল ক্রিকেট সেন্টারে এই দলটি অনুশীলন শুরু করবে।
গত গ্রীষ্মে বাজে পারফরমেন্সের কারণে কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়েন খাজা-স্টয়নিস। বাদ পড়লেও দলে ফিরেছেন তারা। মিডল-অর্ডারে ব্যাক-আপ খেলোয়াড় হিসেবেই দলে সুযোগ পেয়েছেন তারা। কারণ করোনা চলাকালীন অবস্থায় সিরিজ চলবে। ঐ সময় দলে ব্যাক-আপ খেলোয়াড়ের প্রয়োজনীয়তাই বেশি থাকবে।
খাজা-স্টয়নিসের সাথে প্রায় এক বছরের বেশি সময় পর দলে ফিরেছেন ব্যাটসম্যান ট্রাভিস হেড। এছাড়াও প্রথমবারের মত জাতীয় দলে ডাক পেয়েছেন রাইলি মেরেডিথ, জশ ফিলিপ ও ড্যানিয়েল স্যামস। গত জুলাইয়ে ইংল্যান্ড সফরে ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজ খেলতে যাবার সূচি ছিল অস্ট্রেলিয়ার। কিন্তু করোনার কারণে সেটি স্থগিত করা হয়। ক্রিকেটের অন্যান্য দেশ অনুশীলনে ফেরায় এবং ইংল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজ ২২গজের লড়াইয়ে ফেরায় নিজেদের আর গুটিয়ে রাখতে পারলো না অস্ট্রেলিয়াও।
অস্ট্রেলিয়ার অনুশীলন ক্যাম্পের দল : অ্যারন ফিঞ্চ, শেন অ্যাবট, স্টিভেন স্মিথ, মিচেল স্টার্ক, অ্যাস্টন আগার, অ্যালেক্স ক্যারি, প্যাট কামিন্স, জশ হ্যাজেলউড, উসমান খাজা, ট্রাভিস হেড, মার্নাস লাবুশেন, মিচেল মার্শ, নাথান লিঁও, গ্লেন ম্যাক্সওয়েল, বেন ম্যাকডারমট, রাইলি মেরেডিথ, মাইকেল নেসার, জশ ফিলিপ, ড্যানিয়েল স্যামস, ডি’আর্চি শর্ট, কেন রিচার্ডসন, মার্কাস স্টয়নিস, এন্ড্রু টাই, ম্যাথু ওয়েড, ডেভিড ওয়ার্নার ও অ্যাডাম জাম্পা।

জুলাই ১৭
০৫:২২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

কলঙ্কিত ইতিহাসের ৪৫ বছর

কলঙ্কিত ইতিহাসের ৪৫ বছর

সানশাইন ডেস্ক : আজ জাতীয় শোক দিবস। স্বাধীনতার স্থপতি, মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী। জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে বাঙালি জাতি গভীর শ্রদ্ধার সাথে পালন করে দিনটি। তবে এবার বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস (কোভিড-১৯) এর কারণে সামাজিক দূরত্ব নিশ্চিতপূর্বক স্বাস্থ্যবিধি অনুসরণ করে জাতীয় শোক দিবসের কর্মসূচি পালন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সানশাইন ডেস্ক : করোনাভাইরাস মহামারীর মধ্যে সরকারি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ না হওয়ায় বেড়েছে চাকরিপ্রার্থীর সংখ্যা, সঙ্গে ফাঁকা পদের সংখ্যাও বাড়ছে। সরকারি চাকরিতে এখন তিন লাখ ৮৭ হাজার ৩৩৮টি পদ ফাঁকা পড়ে আছে, যা মোট পদের ২১ দশমিক ২৭ শতাংশ। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলছেন, অগাস্ট মাসে কোভিড-১৯ সংক্রমণ কমে আসবে

বিস্তারিত