Daily Sunshine

নিয়ামতপুরে নতুন করে ৪ জন করোনা আক্রান্ত

Share

নিয়ামতপুর প্রতিনিধি: নওগাঁর নিয়ামতপুরে নতুন করে ৪জনের দেহে কোভিড-১৯ পজেটিভ সনাক্ত হয়েছে। এ নিয়ে নিয়ামতপুর উপজেলায় করোনা রোগীর সংখ্যা দাঁড়ালো ৩৬ জনে। ইতমধ্যে ১৫ জন করোনা রোগী সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবন যাপন শুরু করেছেন। ১ জন মারা গেছেন।
নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. তোফাজ্জল হোসেন বলেন, নিয়ামতপুর উপজেলায় নতুন করে আমাদের স্বাস্থ্য কমপ্লেক্সের ৪ জনের দেহে কোভিড-১৯ পজেটিভ সনাক্ত হয়েছে। চার জনের মধ্যে তিন জনের বাড়ী উপজেলার ভাবিচা ইউনিয়নের রাওতাড়া গ্রামের একই পরিবারের সদস্য। তাদের জ্বর সর্দিকাশি থাকায় স্বেচ্ছায় নমুনা দিয়েছিল এবং একজনের বাড়ী চন্দননগর ইউনিয়নের ছাতড়া গ্রামের সে পূর্বের আক্রান্ত ব্যক্তির কন্যা। আক্রান্ত ব্যক্তির সংস্পর্শে আসায় তার নমুনা সংগ্রহ করা হয়েছিল।
এ নিয়ে নিয়ামতপুর উপজেলায় বর্তমানে ২০ জন করোনা রোগী রয়েছেন। এরমধ্যে নতুন ৪জন এবং পূর্বের ১৬জন, পূর্বের ১৬ জন পুরোপুরি সুস্থ্য রয়েছেন।
উপজেলা স্বাস্থ্য বিভাগ জানান, নিয়ামতপুর উপজেলায় গত ১৭ জুলাই বৃহস্পতিবার পর্যন্ত সর্বমোট ৫৬০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে রির্পোট এসেছে ৫৩০ জনের। বুধবার সবশেষ পাঠানো ১৩ জনের এবং পূর্বের ১৭ জনের মোট ৩০ জনের রির্পোট এখনও আসেনি।

জুলাই ১৭
০৫:২১ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

কলঙ্কিত ইতিহাসের ৪৫ বছর

কলঙ্কিত ইতিহাসের ৪৫ বছর

সানশাইন ডেস্ক : আজ জাতীয় শোক দিবস। স্বাধীনতার স্থপতি, মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী। জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে বাঙালি জাতি গভীর শ্রদ্ধার সাথে পালন করে দিনটি। তবে এবার বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস (কোভিড-১৯) এর কারণে সামাজিক দূরত্ব নিশ্চিতপূর্বক স্বাস্থ্যবিধি অনুসরণ করে জাতীয় শোক দিবসের কর্মসূচি পালন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সানশাইন ডেস্ক : করোনাভাইরাস মহামারীর মধ্যে সরকারি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ না হওয়ায় বেড়েছে চাকরিপ্রার্থীর সংখ্যা, সঙ্গে ফাঁকা পদের সংখ্যাও বাড়ছে। সরকারি চাকরিতে এখন তিন লাখ ৮৭ হাজার ৩৩৮টি পদ ফাঁকা পড়ে আছে, যা মোট পদের ২১ দশমিক ২৭ শতাংশ। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলছেন, অগাস্ট মাসে কোভিড-১৯ সংক্রমণ কমে আসবে

বিস্তারিত