Daily Sunshine

অ্যাডভোকেট এমদাদুর রহমান আর নেই

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহী অ্যাডভোকেট বার সমিতির প্রবীণ সদস্য নগরীর মহিষবাথান নিবাসী বার সমিতির সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক জিপি অ্যাডভোকেট এসএম এমদাদুর রহমান আর নেই। বৃহস্পতিবার বিকাল অনুমান সাড়ে ৪ টার সময় নিজ বাসভবনে বার্ধক্যজনিত অসুখে ইন্তেকাল করেণ ( ইন্নালিল্লাহে…রাজেউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯২ বছর।
তিনি স্ত্রী, দুই পুত্র, দুই কন্যাসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের পারিবারিক সূত্র জানায় আজ শুক্রবার বাদ জুমা মহিষবাথান গোরস্তান সংলগ্ন ঈদগাহ মাঠে জানাযা শেষে দাফন সম্পন্ন হবে। জানাজায় সকলকে উপস্থিত থাকার জন্য পরিবারের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।
এদিকে রাজশাহী বার সমিতির প্রবীণ এই সদস্যের মৃত্যুতে বার সমিতির পক্ষ থেকে গভীর সমবেদনা ও বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন সমিতির সাধারণ সম্পাদক অ্যাড. পারভেজ তৌফিক জাহেদী।

জুলাই ১৭
০৫:২০ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

সানশাইন ডেস্ক : দলে প্রভাব বিস্তার, সিদ্ধান্ত গ্রহণে দ্বিমুখিতা, প্রাত্যহিক কার্যক্রমে সমন্বয়হীনতাসহ সাংগঠনিক দ্বন্দ্বে বিএনপিতে বিভক্তি সৃষ্টি হচ্ছে বলে অভিযোগ উঠেছে। নেতারা পরস্পরের সঙ্গে জড়িয়ে পড়ছেন শীতল যুদ্ধে। দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নির্দেশ পাশ কাটিয়ে বিশেষ ক্ষমতাবলে সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ নিজের মতো করে দলের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিশেষ বিসিএসে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ

বিশেষ বিসিএসে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ

সানশাইন ডেস্ক : সংকট মোকাবিলায় নতুন করে বিশেষ বিসিএসের মাধ্যমে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ দিচ্ছে সরকার। এজন্য বিসিএস নিয়োগবিধি সংশোধন করে জনপ্রশাসন মন্ত্রণালয়ে পাঠাচ্ছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। পিএসসির পরীক্ষা নিয়ন্ত্রক (ক্যাডার) আ ই ম নেছার উদ্দিন সোমবার (২৭ জুলাই) বাংলানিউজকে এ তথ্য জানান। তিনি বলেন, নতুন করে বিশেষ

বিস্তারিত