Daily Sunshine

বদলগাছীতে গাঁজাসহ দুইজন আটক

Share

বদলগাছী প্রতিনিধি: নওগাঁর বদলগাছীতে ৬ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। আটককৃতরা হলো, উপজেলার চকমথুর গ্রামের মৃত বেলাল হোসেনের ছেলে হেলাল হোসেন (২২) উপজেলার মাহমুদপুর গ্রামের আবুল হোসেনের ছেলে রাসেল (২৫)।
পুলিশ জানায়, সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত ১০ টায় বদলগাছী থানার এসআই গোরাঙ্গ মোহন রায় সঙ্গীয় ফোর্সসহ মথুরাপুর ইউনিয়নের মাহমুদপুর গ্রামে আবুল হোসেনের বাড়িতে অভিযান চালিয়ে চটের ব্যাগে মোড়ানো ৬ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করে। এসময় তারা গাঁজাগুলো বিক্রির উদ্দেশ্যে বাড়ি থেকে বের হচ্ছিল। কুখ্যাত হেলাল হোসেন আবুল হোসেনের জামাই। একাধিক মাদক মামলায় আবুল হোসেন বর্তমানে জেল হাজতে রয়েছে বলে জানিয়েছে পুলিশ।
বদলগাছী থানার (ওসি) চৌধুরী জোবায়ের আহাম্মদ তাদের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, তাদের বিরুদ্ধে বদলগাছী থানায় মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

জুলাই ১৬
০৫:৫৪ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীঘ্রই শেষ হচ্ছে করোনার প্রকোপ!

শীঘ্রই শেষ হচ্ছে করোনার প্রকোপ!

সানশাইন ডেস্ক : গোটা বিশ্বকে ভালোই ভুগিয়েছে ছোট্ট একটি জীবাণু। বিশ্বের নানা দেশ ও অঞ্চলে আধিপত্য বিস্তার করে এই ভাইরাস এখন অনেকটা সহনীয় হয়ে এসেছে বলে জানিয়েছেন বিশেষজ্ঞরা। তাদের দাবি, এখন ৪০ শতাংশ মানুষ করোনা আক্রান্ত হলেও তাদের কোনো উপসর্গ প্রকাশ পাচ্ছে না। আর এতেই আশার কথা শোনাচ্ছেন বিশেষজ্ঞরা। এদিকে,

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সানশাইন ডেস্ক : করোনাভাইরাস মহামারীর মধ্যে সরকারি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ না হওয়ায় বেড়েছে চাকরিপ্রার্থীর সংখ্যা, সঙ্গে ফাঁকা পদের সংখ্যাও বাড়ছে। সরকারি চাকরিতে এখন তিন লাখ ৮৭ হাজার ৩৩৮টি পদ ফাঁকা পড়ে আছে, যা মোট পদের ২১ দশমিক ২৭ শতাংশ। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলছেন, অগাস্ট মাসে কোভিড-১৯ সংক্রমণ কমে আসবে

বিস্তারিত