Daily Sunshine

গ্রেফতারের পর সাহেদকে গণধোলাই দিতে চেয়েছিল এলাকাবাসী

Share

সানশাইন ডেস্ক: দেশের বহুল আলোচিত-সমালোচিত রিজেন্ট হাসপাতাল ও রিজেন্ট গ্রুপের মালিক সাহেদ করিম ওরফে মো. সাহদেকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-র‌্যাব। বুধবার ভোরে করোনা ভাইরাসের ভুয়া টেস্টের জন্য অভিযুক্ত এই প্রতারককে সাতক্ষীরা সীমান্ত এলাকা থেকে গ্রেফতার করা হয়। মো. সাহেদকে গণধোলাই দিতে চেয়েছিল এলাকাবাসী। এ রকম একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। ভিডিওতে দেখা যায়, এক লোক লাঠি দিয়ে সাহেদকে আঘাত করছে। অপর একজন বলছে, সবাই মিলে একে মারা উচিত।
র‌্যাব জানায়, ভোর রাতে দেবহাটার কোমরপুর এলাকার বেইলি ব্রিজের নিচ দিয়ে লবঙ্গ নদীপথে নৌকায় তিনি বোরকা পরা অবস্থায় ভারতে পালিয়ে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। পিছে বাদ সাধে শাখরা বাজারের কয়েকটি কুকুর। অচেনা দেখে কুকুরগুলো তাকে যাওয়ার পথে বাধা দেয়। আর ঠিক সেই মুহূর্তে চারটি গাড়িতে করে আগে থেকে নজরদারিতে রাখা সাহেদ করিমকে র‌্যাব সদস্যরা চ্যালেঞ্জ করেন।
র‌্যাব আরও জানায়, বোরকা পরে নৌকায় করে পালিয়ে যাচ্ছিলেন সাহেদ। নৌকায় উঠার আগে নদীর পাড় থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় সাহেদকে পারপার করা নৌকার মাঝি সাঁতরে পালিয়ে যায়। তবে সাহেদ মোটা থাকার কারণে দৌড়ে পালাতে পারেনি বলে জানায় র‌্যাব।
র‌্যাব বলেন, সাতক্ষীরায় সাহেদ ঘন ঘন অবস্থান পরিবর্তন করছিল। যাতে চিনতে না পারা যায় এজন্য চুলের রং সাদা থেকে কালো করে সাহেদ। গোঁফ কেটে ফেলেছিল। তার পরিকল্পনা ছিল মাথা ন্যাড়া করে ফেলা।
র‌্যাব সাতক্ষীরা কোম্পানি কমান্ডার এএসপি বজলুর রহমান জানান, তার কাছ থেকে একটি পিস্তল ও ৩ রাউন্ড গুলি জব্দ করা হয়েছে। গত কয়েক দিন ধরে তাকে গ্রেফতারের জন্য সাতক্ষীরার আইনশৃংখলা বাহিনী বিভিন্ন স্থানে হানা দিয়ে আসছিল। সাহেদ কোমরপুর সীমন্তে একটি চিংড়ি ঘেরের বাসায় অবস্থান করছিল বলে র‌্যাব এর কাছে খবর ছিল। সকাল ৮টার দিকে র‌্যাবের হেলিক্যাপ্টার যোগে সাহেদ করিমকে ঢাকায় নিয়ে আসা হয় বলে জানান সাতক্ষীরা কোম্পানি কমান্ডার এএসপি বজলুর রহমান।

জুলাই ১৬
০৫:৫২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

সানশাইন ডেস্ক : দলে প্রভাব বিস্তার, সিদ্ধান্ত গ্রহণে দ্বিমুখিতা, প্রাত্যহিক কার্যক্রমে সমন্বয়হীনতাসহ সাংগঠনিক দ্বন্দ্বে বিএনপিতে বিভক্তি সৃষ্টি হচ্ছে বলে অভিযোগ উঠেছে। নেতারা পরস্পরের সঙ্গে জড়িয়ে পড়ছেন শীতল যুদ্ধে। দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নির্দেশ পাশ কাটিয়ে বিশেষ ক্ষমতাবলে সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ নিজের মতো করে দলের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিশেষ বিসিএসে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ

বিশেষ বিসিএসে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ

সানশাইন ডেস্ক : সংকট মোকাবিলায় নতুন করে বিশেষ বিসিএসের মাধ্যমে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ দিচ্ছে সরকার। এজন্য বিসিএস নিয়োগবিধি সংশোধন করে জনপ্রশাসন মন্ত্রণালয়ে পাঠাচ্ছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। পিএসসির পরীক্ষা নিয়ন্ত্রক (ক্যাডার) আ ই ম নেছার উদ্দিন সোমবার (২৭ জুলাই) বাংলানিউজকে এ তথ্য জানান। তিনি বলেন, নতুন করে বিশেষ

বিস্তারিত