Daily Sunshine

রাজশাহীতে অসচ্ছল বাস্কেটবল খেলোয়াড়দের আর্থিক সহায়তা প্রদান

Share

প্রেস বিজ্ঞপ্তি : বাংলাদেশ বাসেক্টবল ফেডারেশনের সহায়তায় ও রাজশাহী জেলা বাস্কেটবল সমিতির ব্যবস্থাপনায় বুধবার সকালে মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে রাজশাহীর অসচ্ছল ১২ জন বাস্কেটবল খেলোয়াড়কে ৩ হাজার টাকা করে মোট ৩৬ হাজার টাকার আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই সহায়তা প্রদান করেন রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক ডাবলু সরকার। সহায়তা প্রদান অনুষ্ঠানে তিনি বলেন বঙ্গবন্ধু পরিবার ক্রীড়ামোদী পরিবার।
তারই অংশ হিসেবে তিনি সকল প্রকার খেলোয়াড়দের ভালবাসেন ও সম্মান করেন। তিনি চান খেলাধুলার মধ্য দিয়ে তারা দেশের সুনাম বয়ে আনুক। এ বিশেষ অতিথি ছিলেন রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ওয়াহেদুন নবী অনু।
এ সময় বাস্কেটবল ফেডারেশন ও জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সম্পাদক মোঃ খায়রুল আলম ফরহাদ, যুগ্ম-সম্পাদক(ক্রীড়া) রেজাউল ইসলাম বাবুল, কোষাধ্যক্ষ সিরাজুর রহমান খান, নির্বাহী সদস্য মাহমুদ জামাল, বাস্কেটবল সম্পাদব মোমিনুল আলম, হকি সম্পাদক তৌফিকুর রহমান রতন, খো খো সম্পাদক ত্যেকির উদ্দিন খান খালেক, সাঁতার সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, বয়স ভিত্তিক ক্রিকেট সম্পাদক ফারুক হোসেন, সদস্য সাইদুল ইসলাম সাইদুল সাইদুরসহ অন্য সদস্যবৃন্দ ও খেলোয়াড়গন উপস্থিত ছিলেন।

জুলাই ১৬
০৫:৪৯ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

কলঙ্কিত ইতিহাসের ৪৫ বছর

কলঙ্কিত ইতিহাসের ৪৫ বছর

সানশাইন ডেস্ক : আজ জাতীয় শোক দিবস। স্বাধীনতার স্থপতি, মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী। জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে বাঙালি জাতি গভীর শ্রদ্ধার সাথে পালন করে দিনটি। তবে এবার বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস (কোভিড-১৯) এর কারণে সামাজিক দূরত্ব নিশ্চিতপূর্বক স্বাস্থ্যবিধি অনুসরণ করে জাতীয় শোক দিবসের কর্মসূচি পালন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সানশাইন ডেস্ক : করোনাভাইরাস মহামারীর মধ্যে সরকারি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ না হওয়ায় বেড়েছে চাকরিপ্রার্থীর সংখ্যা, সঙ্গে ফাঁকা পদের সংখ্যাও বাড়ছে। সরকারি চাকরিতে এখন তিন লাখ ৮৭ হাজার ৩৩৮টি পদ ফাঁকা পড়ে আছে, যা মোট পদের ২১ দশমিক ২৭ শতাংশ। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলছেন, অগাস্ট মাসে কোভিড-১৯ সংক্রমণ কমে আসবে

বিস্তারিত