Daily Sunshine

পুঠিয়ায় পূর্ব শত্রুতার জেরে হামলায় বৃদ্ধাসহ আহত ৩

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী পুঠিয়া উপজেলার শিলমাড়ীয়া ইউনিয়নের সরগাছী গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের ওপর হামলা চালিয়ে বৃদ্ধাসহ তিন জন আহত হয়েছেন। সম্প্রতি এ ঘটনায় পুঠিয়া থানায় লিখিত অভিযোগ হয়েছে।
থানায় লিখিত অভিযোগ জানা যায়, পূর্ব শত্রুতায় সরগাছী গ্রামের বজলুর রহমানের নেতৃত্বে সঙ্গে থাকা মুন্না একই এলাকার আব্দুল আজিজ মন্ডলের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।
এই বিরোধের জেরে শুক্রবার দুপুরে জুম্মার নামাজের পর মসজিদের কাছে বজলু রহমান নেতৃত্বে মুন্না, বায়জিদ, শাহাবুদ্দিন, জিয়ারুল, ওয়ানুল, বাচ্চু বজলুর রহমান, রেজাউলসহ কয়েকজন মিলে ধারালো অস্ত্র দিয়ে আব্দুল আজিজ মন্ডলের ওপরে হামলা চালায়, এ সময় বাধা দিতে গেলে প্রতিপক্ষের আজিজকে কুপিয়ে আহত করে।
এই সময় আজিজের ভাই মোহাম্মদ আরিফুল ইসলাম ও পিতা আনসার মন্ডল সেখানে উপস্থিত হলে দুর্বৃত্তরা তাদেরও গুরুতর আহত করে। আহতরা চিৎকার করলে এলাকাবাসী ঘটনাস্থলে উপস্থিত হইলে দুর্বৃত্তরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।
হামলাকারীদের সঙ্গে আনসার আলী মণ্ডলের একটি জমি সংক্রান্ত বাটোয়ারা মামলা রয়েছে বিবাদী গনের আত্মীয় আব্দুল গফুর মামলা উঠানোর হুমকি দেন এবং বিভিন্ন প্রকার ভয়-ভীতি দেখাচ্ছে।
এ বিষয়ে পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম জানান, এ বিষয়ে থানায় একটি অভিযোগ হয়েছে। বিষয়টি আমলে নিয়ে সুষ্ঠু তদন্ত সাপেক্ষে আইনত ব্যবস্থা গ্রহণ করবো।

জুলাই ১৬
০৫:৪৪ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

কলঙ্কিত ইতিহাসের ৪৫ বছর

কলঙ্কিত ইতিহাসের ৪৫ বছর

সানশাইন ডেস্ক : আজ জাতীয় শোক দিবস। স্বাধীনতার স্থপতি, মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী। জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে বাঙালি জাতি গভীর শ্রদ্ধার সাথে পালন করে দিনটি। তবে এবার বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস (কোভিড-১৯) এর কারণে সামাজিক দূরত্ব নিশ্চিতপূর্বক স্বাস্থ্যবিধি অনুসরণ করে জাতীয় শোক দিবসের কর্মসূচি পালন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সানশাইন ডেস্ক : করোনাভাইরাস মহামারীর মধ্যে সরকারি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ না হওয়ায় বেড়েছে চাকরিপ্রার্থীর সংখ্যা, সঙ্গে ফাঁকা পদের সংখ্যাও বাড়ছে। সরকারি চাকরিতে এখন তিন লাখ ৮৭ হাজার ৩৩৮টি পদ ফাঁকা পড়ে আছে, যা মোট পদের ২১ দশমিক ২৭ শতাংশ। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলছেন, অগাস্ট মাসে কোভিড-১৯ সংক্রমণ কমে আসবে

বিস্তারিত