Daily Sunshine

প্রকাশিত সংবাদে নওহাটা পৌর মেয়রের ব্যাখ্যা

Share

স্টাফ রিপোর্টার: বিভিন্ন পত্রিকায় প্রকাশিত ‘টেন্ডার ছাড়াই কাজ করেন নওহাটা পৌর মেয়র’ শিরোনামে সংবাদের ব্যাখ্যা দিয়েছেন নওহাটা পৌর মেয়র আলহাজ্ব শেখ মো. মকবুল হোসেন।
তিনি জানান, তাঁর নিজ অর্থায়নে নির্মিত নওহাটা মহিলা ডিগ্রী কলেজের পাশে বাবলুর চায়ের দোকান থেকে মাদ্রাসাপাড়া পর্যন্ত ড্রেন নির্মাণ কাজ করছেন। ড্রেনটি নির্মাণের জন্য দীর্ঘদিন থেকে মেয়রের কাছে দাবি জানিয়ে আসছিলেন এলাকাবাসী। ড্রেন না থাকায় কোন দিক দিয়ে পানি বের হতে পারে না। দীর্ঘদিন থেকে বর্ষা মৌসুমে এই এলাকায় জলাবদ্ধতার সৃষ্টি হয়। শুধু তাই নয় অনেকের বাড়ি ও ঘরের মধ্যে পানি প্রবেশ করে। এতে করে এই বর্ষা মৌসুমে তাদের চরম ভোগান্তির মধ্যে পড়তে হয়। নিজ অর্থায়নে হচ্ছে বলে টেন্ডার বা কোটেশানে যাননি। নিজ অর্থায়নে হলেও সেখানে নিয়ম মাফিক নতুন রড, প্রয়োজনীয় বালি ও সিমেন্ট ব্যবহার করা হচ্ছে বলে জানান তিনি। বাকী আরো ১০০ মিটারও নিজ অর্থায়নে করবেন বলে উল্লেখ করেন তিনি। এছাড়াও পশু হাসপাতালের কাছে যে ড্রেন করা হয়েছে সেটা কোটেশানের মাধ্যমে হয়েছে। ঠিকাদারকে পাওনাও পরিশোধ করা হয়েছে।
এদিকে সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি মেরাজ উদ্দিন মোল্লার বাড়ি হতে নওহাটা সরকারী ডিগ্রী কলেজের অধ্যক্ষ আব্দুল খালেকের বাড়ি পর্যন্ত ড্রেন এর কাজ সম্পর্কে তিনি বলেন ঠিকাদার ও ব্যবসায়ী আতাউর রহমান আতার বাড়ির রাস্তা এটা। বর্ষা মৌসুমে পানি জমে থাকে। চলাচলে কষ্ট হয়। এজন্য তিনি নিজ উদ্যোগে এবং নিজ অর্থায়নে এখানকার ড্রেনের কাজ করছেন। এই কাজের সাথে আমার এবং পৌরসভার কোন সম্পর্ক নাই।

জুলাই ১৬
০৫:৪৪ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

সানশাইন ডেস্ক : দলে প্রভাব বিস্তার, সিদ্ধান্ত গ্রহণে দ্বিমুখিতা, প্রাত্যহিক কার্যক্রমে সমন্বয়হীনতাসহ সাংগঠনিক দ্বন্দ্বে বিএনপিতে বিভক্তি সৃষ্টি হচ্ছে বলে অভিযোগ উঠেছে। নেতারা পরস্পরের সঙ্গে জড়িয়ে পড়ছেন শীতল যুদ্ধে। দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নির্দেশ পাশ কাটিয়ে বিশেষ ক্ষমতাবলে সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ নিজের মতো করে দলের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিশেষ বিসিএসে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ

বিশেষ বিসিএসে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ

সানশাইন ডেস্ক : সংকট মোকাবিলায় নতুন করে বিশেষ বিসিএসের মাধ্যমে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ দিচ্ছে সরকার। এজন্য বিসিএস নিয়োগবিধি সংশোধন করে জনপ্রশাসন মন্ত্রণালয়ে পাঠাচ্ছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। পিএসসির পরীক্ষা নিয়ন্ত্রক (ক্যাডার) আ ই ম নেছার উদ্দিন সোমবার (২৭ জুলাই) বাংলানিউজকে এ তথ্য জানান। তিনি বলেন, নতুন করে বিশেষ

বিস্তারিত