Daily Sunshine

দুর্গাপুরে জনতার ধাওয়ায় গরু ও ট্রাক ফেলে পালালো চোরের দল

Share

স্টাফ রিপোর্টার, দুর্গাপুর: রাজশাহীর দুর্গাপুরে গরু চুরি করে পালানোর সময় জনতার ধাওয়া খেয়ে গরুসহ ট্রাক রেখেই পালিয়েছে চোর চক্রের সদস্যরা। মঙ্গলবার দিনগত রাত সাড়ে ৩ টার দিকে এ ঘটনার পর বুধবার ভোরে দুর্গাপুর থানার পুলিশ চুরির কাজে ব্যবহৃত ট্রাক জব্দ ও চুরি হওয়া গরু উদ্ধার করেছে। এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।
জানা গেছে, উপজেলার কয়ামাজমপুর গ্রামের মৃত আকবর আলীর ছেলে নাইম ইসলামের বাড়ি থেকে মঙ্গলবার দিনগত রাতে একটি গরু চুরি করে চোর চক্রের সদস্যরা। পরে ওই গরু ট্রাকে করে নিয়ে পালানোর চেষ্টা করে চোর চক্রের সদস্যরা। গভীর রাতে গ্রামের মধ্যে ট্রাকের শব্দে ঘুম ভাংগে গ্রামবাসীর। গ্রামবাসীরা বাইরে বের হয়ে দেখেন চার পা বেঁধে গরুটিকে ট্রাকে উঠিয়ে নিয়ে যাওয়া হচ্ছে। এতে গ্রামবাসীদের সন্দেহ হলে তারা ওই ট্রাকটিকে ধাওয়া করেন। রাত সাড়ে ৩ টার দিকে পালী বাজারের কাছে ট্রাকটিকে ধরতে সক্ষম হোন তারা। পরে ট্রাকসহ গরু রেখেই পালিয়ে যায় চোর চক্রের সদস্যরা।
দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খুরশীদা বানু কণা জানান, খবর পেয়ে সকালে চুরির কাজে ব্যবহৃত ট্রাকটি জব্দ করে থানায় আনা হয়েছে। এছাড়া গরুটিও উদ্ধার করে প্রকৃত মালিকের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

জুলাই ১৬
০৫:৪২ ২০২০

আরও খবর