Daily Sunshine

দুর্গাপুরে জনতার ধাওয়ায় গরু ও ট্রাক ফেলে পালালো চোরের দল

Share

স্টাফ রিপোর্টার, দুর্গাপুর: রাজশাহীর দুর্গাপুরে গরু চুরি করে পালানোর সময় জনতার ধাওয়া খেয়ে গরুসহ ট্রাক রেখেই পালিয়েছে চোর চক্রের সদস্যরা। মঙ্গলবার দিনগত রাত সাড়ে ৩ টার দিকে এ ঘটনার পর বুধবার ভোরে দুর্গাপুর থানার পুলিশ চুরির কাজে ব্যবহৃত ট্রাক জব্দ ও চুরি হওয়া গরু উদ্ধার করেছে। এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।
জানা গেছে, উপজেলার কয়ামাজমপুর গ্রামের মৃত আকবর আলীর ছেলে নাইম ইসলামের বাড়ি থেকে মঙ্গলবার দিনগত রাতে একটি গরু চুরি করে চোর চক্রের সদস্যরা। পরে ওই গরু ট্রাকে করে নিয়ে পালানোর চেষ্টা করে চোর চক্রের সদস্যরা। গভীর রাতে গ্রামের মধ্যে ট্রাকের শব্দে ঘুম ভাংগে গ্রামবাসীর। গ্রামবাসীরা বাইরে বের হয়ে দেখেন চার পা বেঁধে গরুটিকে ট্রাকে উঠিয়ে নিয়ে যাওয়া হচ্ছে। এতে গ্রামবাসীদের সন্দেহ হলে তারা ওই ট্রাকটিকে ধাওয়া করেন। রাত সাড়ে ৩ টার দিকে পালী বাজারের কাছে ট্রাকটিকে ধরতে সক্ষম হোন তারা। পরে ট্রাকসহ গরু রেখেই পালিয়ে যায় চোর চক্রের সদস্যরা।
দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খুরশীদা বানু কণা জানান, খবর পেয়ে সকালে চুরির কাজে ব্যবহৃত ট্রাকটি জব্দ করে থানায় আনা হয়েছে। এছাড়া গরুটিও উদ্ধার করে প্রকৃত মালিকের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

জুলাই ১৬
০৫:৪২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

রাজশাহীর রেশম শিল্পেও করোনার থাবা

রাজশাহীর রেশম শিল্পেও করোনার থাবা

স্টাফ রিপোর্টার : চলমান করনোকালে চরম অস্তিত্ব সংকটে রাজশাহীর রেশম শিল্প। বিশ্বব্যাপী মহামারী করোনা ভাইরাসের কারণে ধুঁকে ধুঁকে চলা এ শিল্পখাত আরো অস্তিত্ব সংকটে পড়েছে। করোনা ভাইরাসের কারণে গত দুই মাসের লকডাউনে কোটি কোটি টাকার লোকসানে পড়েছে সিল্কের তৈরি পোশাকখাত। এখন সিল্কের তৈরি পোশাকের শো-রুম খোলা থাকলেও বেচাবিক্রি নেমে এসেছে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সানশাইন ডেস্ক : করোনাভাইরাস মহামারীর মধ্যে সরকারি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ না হওয়ায় বেড়েছে চাকরিপ্রার্থীর সংখ্যা, সঙ্গে ফাঁকা পদের সংখ্যাও বাড়ছে। সরকারি চাকরিতে এখন তিন লাখ ৮৭ হাজার ৩৩৮টি পদ ফাঁকা পড়ে আছে, যা মোট পদের ২১ দশমিক ২৭ শতাংশ। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলছেন, অগাস্ট মাসে কোভিড-১৯ সংক্রমণ কমে আসবে

বিস্তারিত