Daily Sunshine

জয়পুরহাটে নিষিদ্ধ টাপেন্টাডল ট্যাবলেটসহ পাঁচজন গ্রেফতার

Share

স্টাফ রিপোর্টার, জয়পুরহাট: জয়পুরহাটের বিশিষ্ট ওষুধ ব্যবসায়ী সালমা ফার্মেসীর মালিক আবুল কালাম আজাদসহ ৫ জন মাদক সেবিকে গ্রেপ্তার করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। গত মঙ্গলবার বিকেলে শহরের সালমা ফার্মেসীতে নিষিদ্ধ ট্যাবলেট টাপেন্টাডল বিক্রির সময় হাতে নাতে তাদের আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে জয়পুরহাট সদর থানায় মামলা করা হয়।
মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর জয়পুরহাট জেলার সহকারি পরিচালক রফিকুল ইসলাম জানান, জয়পুরহাট শহরের সালমা ফার্মেসীতে আবুল কালাম আজাদ দীর্ঘদিন থেকে নিষিদ্ধ ঘোষিত টাপেন্টাডল বিক্রি করছেন। এমন তথ্যের ভিত্তিতে গত মঙ্গলবার সকাল থেকে ওঁত পেতে থাকে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কতৃপক্ষ। এক সময় তার দোকানে চারজন মাদক সেবি এসে টাপেন্টাডল ট্যাবলেট কেনার সময় হাতে নাতে ধরে ফেলে তারা। এ সময় সালমা ফার্মেসী থেকে ৫২টি টাপেন্টাডল ট্যাবলেট জব্দ করে আবুল কালাম আজাদ এবং চার মাদক সেবিকে আটক করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।
আটককৃত অন্যরা হলো জয়পুরহাট সদরের তাজুর মোড় এলাকার সেলিম হোসেন (৩৮), পাঁচুরচকের রায়হান হোসেন, দোগাছীর সেলিম রেজা (২৮) ও সাহেবপাড়ার মুশফিকুর রহমান ওরফে টিটন (২২)।

জুলাই ১৬
০৫:৪২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

সানশাইন ডেস্ক : দলে প্রভাব বিস্তার, সিদ্ধান্ত গ্রহণে দ্বিমুখিতা, প্রাত্যহিক কার্যক্রমে সমন্বয়হীনতাসহ সাংগঠনিক দ্বন্দ্বে বিএনপিতে বিভক্তি সৃষ্টি হচ্ছে বলে অভিযোগ উঠেছে। নেতারা পরস্পরের সঙ্গে জড়িয়ে পড়ছেন শীতল যুদ্ধে। দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নির্দেশ পাশ কাটিয়ে বিশেষ ক্ষমতাবলে সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ নিজের মতো করে দলের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিশেষ বিসিএসে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ

বিশেষ বিসিএসে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ

সানশাইন ডেস্ক : সংকট মোকাবিলায় নতুন করে বিশেষ বিসিএসের মাধ্যমে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ দিচ্ছে সরকার। এজন্য বিসিএস নিয়োগবিধি সংশোধন করে জনপ্রশাসন মন্ত্রণালয়ে পাঠাচ্ছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। পিএসসির পরীক্ষা নিয়ন্ত্রক (ক্যাডার) আ ই ম নেছার উদ্দিন সোমবার (২৭ জুলাই) বাংলানিউজকে এ তথ্য জানান। তিনি বলেন, নতুন করে বিশেষ

বিস্তারিত