Daily Sunshine

রামেকে র‌্যাবে আর ৮২ জনের করোনা শনাক্ত

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী মেডিকেল কলেজের ল্যাবে রোববার ৮২ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছেন। নতুন করোনা আক্রান্তদের মধ্যে রাজশাহীর ৪৯ জন। বাকিদের মধ্যে নাটোরের ১২ জন ও চাঁপাইনবাবগঞ্জের ২১ জন। রামেকের ভাইরোলজি বিভাগের প্রধান অধ্যাপক ডা. বুলবুল হাসান এ তথ্য জানিয়েছেন।
তিনি বলেন, এ দিন তাদের ল্যাবে ১৭৭টি নমুনার রিপোর্ট হয়েছে। এতে ৮২ নমুনায় করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে ৪৯ জন রাজশাহীর। বাকি নমুনাগুলোর মধ্যে ২১ জনের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ এবং ১২ জনের বাড়ি নাটোর।
রাজশাহীর নতুন ৪৯ জনের মধ্যে ৩৩ জন সিটি করপোরেশন এলাকায় বসবাস করে। এর মধ্যে তিনজন রাজশাহী মেডিকেল বিশ^বিদ্যালয়ে কর্মরত। এছাড়াও র‌্যাব-৫ এর সদস্য দুইজন। এছাড়া রাজশাহী মেডিকেল কলেজের একজনের করোনা পজিটিভ পাওয়া গেছে। রাজশাহীর বাকি আক্রান্তদের মধ্যে পাঁচজনের বাড়ি গোদাগাড়ী, ১০ জনের বাড়ি পবা এবং একজনের বাড়ি তানোরে।
নতুন ৪৯ জন শনাক্ত হওয়ায় রাজশাহী জেলায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১ হাজার ৬৫০ জনে দাঁড়াল। এর মধ্যে ১ হাজার ২৬৭ জনই নগরীর। এছাড়াও জেলার বাঘা উপজেলায় ৩৩, চারঘাটে ৩৩, পুঠিয়ায় ২১, দুর্গাপুরে ২২, বাগমারায় ৩৯, মোহনপুরে ৫৮, তানোরে ৫৩, পবায় ১০৩ এবং গোদাগাড়ীতে ২১ জন করোনা রোগী শনাক্ত হয়।
রাজশাহীতে এ পর্যন্ত করোনায় ১৫ জনের মৃত্যু হয়েছে। নগরীতে ৮ জন। এছাড়াও আক্রান্তদের মধ্যে ইতোমধ্যে সুস্থ হয়েছেন ৩২১ জন। এর মধ্যে নগরীতে ১৯৯ জন।

জুলাই ১৩
০৪:৩৬ ২০২০

আরও খবর

বিশেষ সংবাদ

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

অবিশ্বাস্য হলেও সত্য, এক মৃত ব্যক্তির কবর খোরার সময় আরবি অক্ষর লেখা বের হয়েছে কবরে দুই পাশের মাটিতে। কবরের দুই পাঁজরের পাশে বিসমিল্লাহ, সুরা ইয়াছিন অক্ষরের কিছু অংশ এবং পূর্ব পাশে রয়েছে মীম হা মীম দাল (মোহাম্মদ) নাম। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সকাল সাড়ে ৮টায় এই অলৌকিক ঘটনাটি ঘটেছে কুড়িগ্রামের ফুলবাড়ী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি এবং ৪২তম বিশেষ বিসিএসের এমসিকিউ পরীক্ষার তারিখ ঘোষণা করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। আগামী ১৯ মার্চ সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ কেন্দ্রে একযোগে হবে। তার আগে আগামী ২৬ ফেব্রুয়ারি বিকাল ৩টা

বিস্তারিত