Daily Sunshine

বাগমারায় প্রতারণার দায়ে দম্পতি আটক

Share

স্টাফ রিপোর্টার, বাগমারা: রাজশাহীর বাগমারায় জমি জালিয়াতির দায়ে এক দম্পতিকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাতে নিজ বাড়ি থেকে যোগীপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ তাদের গ্রেফতার করে। গ্রেফতারকৃত দম্পতি উপজেলার তালঘরিয়া গ্রামের মারফতুল্লাহ খানের ছেলে আতাউর রহমান খান (৪৬) ও তার স্ত্রী বিলকিছ নাহার (৩৩)।
জানা যায়, আতাউর রহমান খান ও তার স্ত্রী বিলকিছ নাহার পরিকল্পিত ভাবে বিভিন্ন ব্যক্তির সাথে জমি বিক্রির নামে প্রতারণা করে আসছে। এ নিয়ে একই গ্রামের সাইফুল ইসলাম তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।
মামলায় বলা হয়, আতাউর রহমান তার ছয় শতক জমি স্ত্রীর নামে রেজিস্ট্রি করে দেয়ার কয়েকদিন পর তা স্থানীয় সাইফুল ইসলামের কাছে বিক্রি করেন। একই ভাবে গোলাম কিবরিয়া নামে এক ব্যাক্তির কাছেও ২০ শতক জমি বিক্রি করেছে। উল্লেখিত দম্পতি পরিকল্পিত ভাবে দীর্ঘদিন ধরে জমি বিক্রির নামে এরকম জালিয়াতি করে যাচ্ছে।
সাইফুল ইসলাম জানান, প্রায় নয়বছর পূর্বে আতাউর রহমান খানের কাছ থেকে ছয় শতক জমি কেনা হয়েছে। তখন থেকেই ওই জমি ভোগ দখল করে আসছেন। কিন্ত কিছুদিন পূর্বে আতাউরের স্ত্রী বিলকিছ নাহার ওই জমি তার নামে রয়েছে বলে কয়েকটি গাছের আম নামিয়ে দখল করে। স্বামী-স্ত্রীর এ ধরণের প্রতারণার ঘটনায় স্থানীয়রা ক্ষুব্ধ।
বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) আতাউর রহমান জানান, গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

জুলাই ১৩
০৪:২৮ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

সানশাইন ডেস্ক : দলে প্রভাব বিস্তার, সিদ্ধান্ত গ্রহণে দ্বিমুখিতা, প্রাত্যহিক কার্যক্রমে সমন্বয়হীনতাসহ সাংগঠনিক দ্বন্দ্বে বিএনপিতে বিভক্তি সৃষ্টি হচ্ছে বলে অভিযোগ উঠেছে। নেতারা পরস্পরের সঙ্গে জড়িয়ে পড়ছেন শীতল যুদ্ধে। দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নির্দেশ পাশ কাটিয়ে বিশেষ ক্ষমতাবলে সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ নিজের মতো করে দলের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিশেষ বিসিএসে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ

বিশেষ বিসিএসে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ

সানশাইন ডেস্ক : সংকট মোকাবিলায় নতুন করে বিশেষ বিসিএসের মাধ্যমে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ দিচ্ছে সরকার। এজন্য বিসিএস নিয়োগবিধি সংশোধন করে জনপ্রশাসন মন্ত্রণালয়ে পাঠাচ্ছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। পিএসসির পরীক্ষা নিয়ন্ত্রক (ক্যাডার) আ ই ম নেছার উদ্দিন সোমবার (২৭ জুলাই) বাংলানিউজকে এ তথ্য জানান। তিনি বলেন, নতুন করে বিশেষ

বিস্তারিত