Daily Sunshine

দুর্গাপুরে বজ্রপাতে শারীরিক প্রতিবন্ধী নারীর মৃত্যু

Share

স্টাফ রিপোর্টার, দুর্গাপুর : রাজশাহীর দুর্গাপুরে মাঠে ছাগল চরাতে গিয়ে বজ্রপাতে নাদিরা বেগম (৩৮) নামের এক শারীরিক প্রতিবন্ধী নারীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত নাদিরা বেগম উপজেলার আলীপুর মোল্লাপাড়া গ্রামের আমির হোসেনের কন্যা বলে জানা গেছে। স্বামী পরিত্যক্তা এই নারী বাবার বাড়িতেই থাকতেন বলেও জানা গেছে।
নিহত নাদিরা বেগমের পরিবারের স্বজন ও প্রতিবেশীরা জানান, রবিবার সকালে বাড়ির অদুরে মাঠে ছাগল চরাতে গিয়েছিল নাদিরা বেগম। দুপুর দুইটার দিকে আকাশে মেঘ দেখে ছাগল নিয়ে বাড়ি ফেরার সময় বজ্রপাতে নাদিরা বেগমের শরীর ঝলসে যায়। ফলে ঘটনাস্থলেই নাদিরা বেগম মারা যায়।
পরে গ্রামের লোকজন নিহত নাদিরা বেগমের মরদেহ মাঠ থেকে উদ্ধার করে বাড়িতে নেয়। স্বামী পরিত্যক্তা নাদিরা বেগম শারীরিক প্রতিবন্ধীও ছিলেন। এক ছেলেকে নিয়ে বাবার বাড়িতেই থাকতো সে।
এদিকে, নিহত নাদিরা বেগমের পরিবারকে সহায়তা দিতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানা গেছে।

জুলাই ১৩
০৪:২৮ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

সানশাইন ডেস্ক : দলে প্রভাব বিস্তার, সিদ্ধান্ত গ্রহণে দ্বিমুখিতা, প্রাত্যহিক কার্যক্রমে সমন্বয়হীনতাসহ সাংগঠনিক দ্বন্দ্বে বিএনপিতে বিভক্তি সৃষ্টি হচ্ছে বলে অভিযোগ উঠেছে। নেতারা পরস্পরের সঙ্গে জড়িয়ে পড়ছেন শীতল যুদ্ধে। দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নির্দেশ পাশ কাটিয়ে বিশেষ ক্ষমতাবলে সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ নিজের মতো করে দলের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

যেসব নিয়োগ পরীক্ষা আছে সামনে

যেসব নিয়োগ পরীক্ষা আছে সামনে

সানশাইন ডেস্ক : করোনাভাইরাসের কারণে বেশ কিছু সরকারি নিয়োগ পরীক্ষা পিছিয়ে গেছে। তবে অবস্থা স্বাভাবিক হলে সামনে এসব পরীক্ষা হবে বলে জানিয়েছে জনপ্রশাসন মন্ত্রণালয়। এই পরীক্ষাগুলোর জন্য এই সময়ে আপনি নিজেকে প্রস্তুত করতে পারেন আরও ভালোভাবে। পিএসসির পরীক্ষা করোনাভাইরাসের কারণে বেশ কিছু পরীক্ষা স্থগিত করেছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। পিএসসি

বিস্তারিত