Daily Sunshine

বাঘার ইউএনও করোনা সংক্রমিত

Share

স্টাফ রিপোর্টার, বাঘা: রাজশাহী বাঘায় করোনা সংকট মোকাবেলায় যিনি সর্বোচ্চ অবদান রেখে যাচ্ছিলেন তিনি নিজেই করোনা সংক্রমণের শিকার হয়েছেন। তিনি হলেন রাজশাহী জেলাশ্রেষ্ঠ বাঘা উপজেলা নির্বাহী অফিসার শাহিন রেজা। তিনি ছাড়াও আরো ৯ জন নতুন করে সংক্রমিত হবার তথ্য জানিয়েছেন বাঘার স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা. আক্তারুজ্জামান। এ নিয়ে উপজেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ৩৩।
উপজেলা নির্বাহী অফিসারসহ অন্যদের করোনা আক্রান্তের এ খবর শুনে দুঃখ প্রকাশ করেছেন সংসদ সদস্য ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম। তিনি সকলের সুস্থতা কামনা করেছেন। একই সাথে সবার সুস্থতা কমানা করেছেন উপজেলার সকল কর্মকর্তা কর্মচারিসহ সুধী ও রাজনৈতিক ব্যক্তিরা।
স্থানীয়রা জানান, উপজেলার সব শ্রেণি-পেশার মানুষদের সাথে নিয়ে উপজেলা নির্বাহী অফিসার শাহিন রেজা করোনা মোকাবেলায় সার্বক্ষণিক তদারকি করে সবাইকে সতর্ক সচেতন করে তোলার চেষ্টা করে গেছেন, কর্মহীন হয়ে পড়া মানুষের বাড়ি-বাড়ি খাবার পৌছে দিয়েছেন, রাস্তায় দাঁড়িয়ে নিজ হাতে জনগণকে মাস্ক পরিয়ে দিয়েছেন তিনিই আজ করোনা সংক্রমণের শিকার হয়েছেন। তারা উপজেলা নির্বাহী অপিসারের সুস্থতা কামনা করছেন।
বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডা. আক্তারুজ্জামান জানান, গত ২৪ ঘণ্টায় এ উপজেলায় করোনা আক্রান্ত হয়েছেন ১০ জন। তাদের মধ্যে আমাদের উপজেলা নির্বাহী অফিসার শাহিন রেজা রয়েছেন। অন্যরা হলেন শফিকুল ইসলাম (৪০), রাসেল আহম্মেদ (৩২), রাজিব হোসেন (২৪), তরিকুল ইসলাম (২০), বুলবুল হোসেন (৩৫), আবদুল জাব্বার (৩০), নুরুল হক (৪৫), শারমিন আহমেদ (২৫) ও তসিকুল ইসলাম (৩৫)।
তিনি আরো জানান, এ উপজেলায় ৬ এপ্রিল থেকে ১০ জুলাই পর্যন্ত ৩০২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এরমধ্যে করোনা পজেটিভ ৩৩ জন। এছাড়া উপসর্গ নিয়ে দুই জনের মৃত্যু হয়েছে। তারাও পজেটিভ ছিলেন।

জুলাই ১২
০৫:৫৪ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

কলঙ্কিত ইতিহাসের ৪৫ বছর

কলঙ্কিত ইতিহাসের ৪৫ বছর

সানশাইন ডেস্ক : আজ জাতীয় শোক দিবস। স্বাধীনতার স্থপতি, মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী। জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে বাঙালি জাতি গভীর শ্রদ্ধার সাথে পালন করে দিনটি। তবে এবার বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস (কোভিড-১৯) এর কারণে সামাজিক দূরত্ব নিশ্চিতপূর্বক স্বাস্থ্যবিধি অনুসরণ করে জাতীয় শোক দিবসের কর্মসূচি পালন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সানশাইন ডেস্ক : করোনাভাইরাস মহামারীর মধ্যে সরকারি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ না হওয়ায় বেড়েছে চাকরিপ্রার্থীর সংখ্যা, সঙ্গে ফাঁকা পদের সংখ্যাও বাড়ছে। সরকারি চাকরিতে এখন তিন লাখ ৮৭ হাজার ৩৩৮টি পদ ফাঁকা পড়ে আছে, যা মোট পদের ২১ দশমিক ২৭ শতাংশ। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলছেন, অগাস্ট মাসে কোভিড-১৯ সংক্রমণ কমে আসবে

বিস্তারিত