Daily Sunshine

চাঁপাইনবাবগঞ্জ হাসপাতালে জেনারেটর কিনে দিলেন এমপি জেসি

Share

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালের অপারেশন থিয়েটারের জন্য ব্যক্তিগত উদ্যোগে জেনারেটর দিয়েছেন সংরক্ষিত মহিলা আসনের (৩৩৮) সংসদ সদস্য ফেরদৌসি ইসলাম জেসি।
শনিবার দুপুরে সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরীর কাছে জেনারেটর হস্তান্তর করেন এমপি জেসির ছোট ভাই মেসবাহুল জাকের। সেই সাথে দুটি অগ্নিনির্বাপন যন্ত্র, ১০ হাজার মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার হাসপাতাল কর্তৃপক্ষের নিকট হস্তান্তর করা হয়। এসময় ছিলেন আরএমও ডা. নাদিম সরকার, করোনা ইউনিটের দায়িত্বে থাকা ডা. নাহিদ ইসলাম মুন ও সাবেক ছাত্রনেতা দানেস আলী।
এমপি জেসির প্রতিনিধি তার ছোট ভাই মেসবাহুল জাকের বলেন, ফেরদৌসি ইসলাম জনগণের ভোগান্তির কথা চিন্তা করে হাসপাতালের অপারেশন থিয়েটারের জন্য একটি জেনারেটর, দুটি অগ্নিনির্বাপন যন্ত্র প্রদান করলেন। তিনি অসুস্থ থাকায় নিজে আসতে পারেননি। তিনি সদ্য করোনামুক্ত হয়েছেন, তাই তিনি পরিবারসহ সকলের জন্য দোয়া চেয়েছেন।

জুলাই ১২
০৫:৪৯ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

রাজশাহীর রেশম শিল্পেও করোনার থাবা

রাজশাহীর রেশম শিল্পেও করোনার থাবা

স্টাফ রিপোর্টার : চলমান করনোকালে চরম অস্তিত্ব সংকটে রাজশাহীর রেশম শিল্প। বিশ্বব্যাপী মহামারী করোনা ভাইরাসের কারণে ধুঁকে ধুঁকে চলা এ শিল্পখাত আরো অস্তিত্ব সংকটে পড়েছে। করোনা ভাইরাসের কারণে গত দুই মাসের লকডাউনে কোটি কোটি টাকার লোকসানে পড়েছে সিল্কের তৈরি পোশাকখাত। এখন সিল্কের তৈরি পোশাকের শো-রুম খোলা থাকলেও বেচাবিক্রি নেমে এসেছে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সানশাইন ডেস্ক : করোনাভাইরাস মহামারীর মধ্যে সরকারি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ না হওয়ায় বেড়েছে চাকরিপ্রার্থীর সংখ্যা, সঙ্গে ফাঁকা পদের সংখ্যাও বাড়ছে। সরকারি চাকরিতে এখন তিন লাখ ৮৭ হাজার ৩৩৮টি পদ ফাঁকা পড়ে আছে, যা মোট পদের ২১ দশমিক ২৭ শতাংশ। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলছেন, অগাস্ট মাসে কোভিড-১৯ সংক্রমণ কমে আসবে

বিস্তারিত