Daily Sunshine

Share

নিয়ামতপুর প্রতিনিধি: নওগাঁর নিয়ামতপুরে নতুন করে বিদ্যুৎ কর্মীসহ আরো ১২ জনের কোভিড সংক্রমণের তথ্য পাওয়া গেছে। এ নিয়ে নিয়ামতপুর উপজেলায় করোনা রোগীর সংখ্যা দাঁড়ালো ৩২ জনে। তবে পূর্বের ১৫ জন সুস্থ হয়ে স্বাভাবিক জীবন যাপন করেছেন।
নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. তোফাজ্জল হোসেন বলেন, উপজেলায় এ পর্যন্ত ৩২ জনের দেহে কোভিড পজেটিভ সনাক্ত হয়েছে। পূর্বের ২০ জন এবং গত ৯ জুলাই ৭ জন এবং ১০ জুলাই ৫ জনসহ মোট ১২ জনের নতুন করে করোনা পজেটিভ হয়েছেন।
এরমধ্যে নিয়ামতপুর পল্লী বিদ্যুৎ অফিসের একজন কর্মী, উপজেলার হাজিনগর ইউনিয়নের খোর্দ্দচম্পা গ্রামের ৭ জন, উপজেলার সদর ইউনিয়নের বালাহৈর গ্রামের একজন, চন্দননগর ইউনিয়নের ছাতড়া গ্রামের একজন এবং শ্রীমন্তপুর ইউনিয়নের দরগাপাড়া গ্রামের দুইজন। তিনি আরো বলেন, ইতমধ্যে করোনা সংক্রমিতদের বাড়ী লকডাউন করা হয়েছে। সার্বক্ষণিক নজরদারী রয়েছে তাদের ওপর।
সারাদেশে কমিউনিটি ট্রান্সমিশনের মাধ্যমে করোনার সংক্রমণ অসম্ভব রকম বেড়ে গেলেও নিয়ামতপুরে অনেকেই মানছেন না স্বাস্থ্যবিধি। এ অবস্থায় দ্রুত প্রশাসনিক পদক্ষেপ গ্রহণ করা না হলে পরিস্থিতি আরো ভয়াবহ রূপ নিতে পারে বলে মনে করেন সংশ্লিষ্ট মহল।

জুলাই ১২
০৫:৪৮ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

সানশাইন ডেস্ক : দলে প্রভাব বিস্তার, সিদ্ধান্ত গ্রহণে দ্বিমুখিতা, প্রাত্যহিক কার্যক্রমে সমন্বয়হীনতাসহ সাংগঠনিক দ্বন্দ্বে বিএনপিতে বিভক্তি সৃষ্টি হচ্ছে বলে অভিযোগ উঠেছে। নেতারা পরস্পরের সঙ্গে জড়িয়ে পড়ছেন শীতল যুদ্ধে। দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নির্দেশ পাশ কাটিয়ে বিশেষ ক্ষমতাবলে সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ নিজের মতো করে দলের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

যেসব নিয়োগ পরীক্ষা আছে সামনে

যেসব নিয়োগ পরীক্ষা আছে সামনে

সানশাইন ডেস্ক : করোনাভাইরাসের কারণে বেশ কিছু সরকারি নিয়োগ পরীক্ষা পিছিয়ে গেছে। তবে অবস্থা স্বাভাবিক হলে সামনে এসব পরীক্ষা হবে বলে জানিয়েছে জনপ্রশাসন মন্ত্রণালয়। এই পরীক্ষাগুলোর জন্য এই সময়ে আপনি নিজেকে প্রস্তুত করতে পারেন আরও ভালোভাবে। পিএসসির পরীক্ষা করোনাভাইরাসের কারণে বেশ কিছু পরীক্ষা স্থগিত করেছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। পিএসসি

বিস্তারিত