Daily Sunshine

Share

নিয়ামতপুর প্রতিনিধি: নওগাঁর নিয়ামতপুরে নতুন করে বিদ্যুৎ কর্মীসহ আরো ১২ জনের কোভিড সংক্রমণের তথ্য পাওয়া গেছে। এ নিয়ে নিয়ামতপুর উপজেলায় করোনা রোগীর সংখ্যা দাঁড়ালো ৩২ জনে। তবে পূর্বের ১৫ জন সুস্থ হয়ে স্বাভাবিক জীবন যাপন করেছেন।
নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. তোফাজ্জল হোসেন বলেন, উপজেলায় এ পর্যন্ত ৩২ জনের দেহে কোভিড পজেটিভ সনাক্ত হয়েছে। পূর্বের ২০ জন এবং গত ৯ জুলাই ৭ জন এবং ১০ জুলাই ৫ জনসহ মোট ১২ জনের নতুন করে করোনা পজেটিভ হয়েছেন।
এরমধ্যে নিয়ামতপুর পল্লী বিদ্যুৎ অফিসের একজন কর্মী, উপজেলার হাজিনগর ইউনিয়নের খোর্দ্দচম্পা গ্রামের ৭ জন, উপজেলার সদর ইউনিয়নের বালাহৈর গ্রামের একজন, চন্দননগর ইউনিয়নের ছাতড়া গ্রামের একজন এবং শ্রীমন্তপুর ইউনিয়নের দরগাপাড়া গ্রামের দুইজন। তিনি আরো বলেন, ইতমধ্যে করোনা সংক্রমিতদের বাড়ী লকডাউন করা হয়েছে। সার্বক্ষণিক নজরদারী রয়েছে তাদের ওপর।
সারাদেশে কমিউনিটি ট্রান্সমিশনের মাধ্যমে করোনার সংক্রমণ অসম্ভব রকম বেড়ে গেলেও নিয়ামতপুরে অনেকেই মানছেন না স্বাস্থ্যবিধি। এ অবস্থায় দ্রুত প্রশাসনিক পদক্ষেপ গ্রহণ করা না হলে পরিস্থিতি আরো ভয়াবহ রূপ নিতে পারে বলে মনে করেন সংশ্লিষ্ট মহল।

জুলাই ১২
০৫:৪৮ ২০২০

আরও খবর

বিশেষ সংবাদ

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

অবিশ্বাস্য হলেও সত্য, এক মৃত ব্যক্তির কবর খোরার সময় আরবি অক্ষর লেখা বের হয়েছে কবরে দুই পাশের মাটিতে। কবরের দুই পাঁজরের পাশে বিসমিল্লাহ, সুরা ইয়াছিন অক্ষরের কিছু অংশ এবং পূর্ব পাশে রয়েছে মীম হা মীম দাল (মোহাম্মদ) নাম। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সকাল সাড়ে ৮টায় এই অলৌকিক ঘটনাটি ঘটেছে কুড়িগ্রামের ফুলবাড়ী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি এবং ৪২তম বিশেষ বিসিএসের এমসিকিউ পরীক্ষার তারিখ ঘোষণা করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। আগামী ১৯ মার্চ সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ কেন্দ্রে একযোগে হবে। তার আগে আগামী ২৬ ফেব্রুয়ারি বিকাল ৩টা

বিস্তারিত