Daily Sunshine

ফ্লাইট কনফার্ম, এন্ড্রু কিশোরের মেয়ে দেশে আসছেন ১৪ জুলাই

Share

স্টাফ রিপোর্টার : বাবা এন্ড্রু কিশোরকে শেষবারের মতো দেখতে বৃহস্পতিবার অস্ট্রেলিয়া থেকে দেশে এসে পৌঁছেছেন তার ছেলে এন্ড্রু সপ্তক। এখন অপেক্ষা মেয়ে এন্ড্রু সঙ্গার জন্য। অবশেষে সঙ্গার দেশে ফেরার ফ্ল্যাইট চূড়ান্ত হয়েছে। আজ শনিবার রাতে অস্ট্রেলিয়ার মেলবোর্ন শহর থেকে দেশের উদ্দেশ্যে যাত্র শুরু করবেন তিনি।
সব কিছু ঠিক থাকলে মঙ্গলবার ১৪ জুলাই রাজশাহীতে বাবার কাছে এসে পৌঁছাবেন সঙ্গা। তিনি রাজশাহীতে ফিরলে ১৫ জুলাই শেষ সমাধী হবে এন্ড্রু কিশোরের। প্রিয় শিল্পী নিজের পছন্দের স্থানেই শেষ নিদ্রায় শায়িত হবেন। বিষয়টি নিশ্চিত করেছেন এন্ড্রু কিশোরের শিষ্য কণ্ঠশিল্পী মোমিন বিশ্বাস।
জানা গেছে, ১৫ জুলাই সকাল ৯টার দিকে প্রথমেই রাজশাহী শহরের স্থানীয় সিটি চার্চে নেওয়া হবে এন্ড্রু কিশোরের মরদেহ। সেখানে প্রার্থনা শেষ করে এন্ড্রু কিশোরের শেষ ইচ্ছে অনুযায়ী তাকে নিয়ে যাওয়া হবে রাজশাহী বিশ্ববিদ্যালয় শহীদ মিনার প্রাঙ্গনে। বেলা ১১টা থেকে এক ঘণ্টা ভক্ত শুভাকাঙ্খীদের শ্রদ্ধা জানানোর জন্য শহীদ মিনারে রাখা হবে মরদেহ। এরপর দুপুর ২টা থেকে ৪টা পর্যন্ত রাখা হবে রাজশাহী কলেজের শহদি মিনার প্রাঙ্গনে। ৪টার পর তাকে নিয়ে আসা হবে রাজশাহীর কেন্দ্রীয় কারাগারের পেছনে অবস্থিত খ্রিষ্টানদের কবরস্থানে। সেখানে বাবা-মায়ের কবরের পাশে এন্ড্রু কিশোরের পছন্দ করা স্থানেই তাকে সমাহিত করা হবে। এদিকে সবরকম প্রস্তুতি নিয়ে এন্ড্রু কিশোরের মরদেহ রাখা হয়েছে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের হিমঘরে।
প্রসঙ্গত, গত বছরের সেপ্টেম্বর থেকে ক্যান্সারে (নন-হজকিন লিম্ফোমা) আক্রান্ত হয়ে সিঙ্গাপুরে চিকিৎসাধীন ছিলেন এন্ড্রু কিশোর। ৯ মাস পর সিঙ্গাপুরে চিকিৎসাধীন এন্ড্রু কিশোর ১১ জুন রাত আড়াইটার একটি বিশেষ ফ্লাইটে দেশে ফেরেন। তারপর ঢাকার বাসায় বেশকিছু দিন অবস্থান করে শরীরের অবস্থা বিবেচনায় ও কোলাহলমুক্ত থাকতে রাজশাহী চলে যান। তারপর থেকে সেখানে তার বোনের বাসা সংলগ্ন ক্লিনিকেই ছিলেন। সবাইকে কাঁদিয়ে ৬ জুলাই সন্ধ্যা ৬টা ৫৫ মিনিটে না ফেরার দেশে চলে গেছেন গানের মহারাজ।

জুলাই ১২
০৫:৪৩ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

সানশাইন ডেস্ক : দলে প্রভাব বিস্তার, সিদ্ধান্ত গ্রহণে দ্বিমুখিতা, প্রাত্যহিক কার্যক্রমে সমন্বয়হীনতাসহ সাংগঠনিক দ্বন্দ্বে বিএনপিতে বিভক্তি সৃষ্টি হচ্ছে বলে অভিযোগ উঠেছে। নেতারা পরস্পরের সঙ্গে জড়িয়ে পড়ছেন শীতল যুদ্ধে। দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নির্দেশ পাশ কাটিয়ে বিশেষ ক্ষমতাবলে সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ নিজের মতো করে দলের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিশেষ বিসিএসে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ

বিশেষ বিসিএসে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ

সানশাইন ডেস্ক : সংকট মোকাবিলায় নতুন করে বিশেষ বিসিএসের মাধ্যমে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ দিচ্ছে সরকার। এজন্য বিসিএস নিয়োগবিধি সংশোধন করে জনপ্রশাসন মন্ত্রণালয়ে পাঠাচ্ছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। পিএসসির পরীক্ষা নিয়ন্ত্রক (ক্যাডার) আ ই ম নেছার উদ্দিন সোমবার (২৭ জুলাই) বাংলানিউজকে এ তথ্য জানান। তিনি বলেন, নতুন করে বিশেষ

বিস্তারিত