Daily Sunshine

নিয়ামতপুরে ১০ বোতল ফেনসিডিলসহ আটক ১

Share

নিয়ামতপুর প্রতিনিধি: নওগাঁর নিয়ামতপুরে ১০ বোতল ফেনসিডিলসহ রেজিস্ট্রেশন বিহীন টিভিএস আরটিআর ১৫০ মটরসাইকেল জব্দ ও ১ জনকে আটক করেছে থানা পুলিশ।
বুধবার রাত ৮টায় গোপন সংবাদের ভিত্তিতে অফিসার ইনচার্জ হুমায়ন কবিরের নেতৃত্বে উপ-সহকারী পরিদর্শক সিদ্দিকুর রহমান সংবাদের ভিত্তিতে উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের লতিফপুর ব্রীজের উপরে অভিযান চালিয়ে ১০ বোতন ফেনসিডিল, একটি নিল রংএর টিভিএস আরটিআর ১৫০ মোটরসাইকেলসহ ১ জন মাদক ব্যবসায়ীকে আটক করে। আটককৃত মাদক ব্যবসায়ী চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার উজিরপুর গ্রামের সাজেমানের ছেলে আবুল কালাম।
অফিসার ইনচার্জ হুমায়ন কবির বলেন, মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনার অংশ হিসাবে গোপন সংবাদ পেয়ে আমার ফোর্স উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের লতিফপুর ব্রীজের উপর হতে ১০ বোতাল ফেনসিডিল, একটি রেজিস্ট্রেশন বিহীন টিভিএস আরটিআর ১৫০ মোটরসাইকেলসহ ১ জন মাদক ব্যবসায়ীকে আটক করে থানায় নিয়ে আসে। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

জুলাই ১২
০৫:৪২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

সানশাইন ডেস্ক : দলে প্রভাব বিস্তার, সিদ্ধান্ত গ্রহণে দ্বিমুখিতা, প্রাত্যহিক কার্যক্রমে সমন্বয়হীনতাসহ সাংগঠনিক দ্বন্দ্বে বিএনপিতে বিভক্তি সৃষ্টি হচ্ছে বলে অভিযোগ উঠেছে। নেতারা পরস্পরের সঙ্গে জড়িয়ে পড়ছেন শীতল যুদ্ধে। দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নির্দেশ পাশ কাটিয়ে বিশেষ ক্ষমতাবলে সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ নিজের মতো করে দলের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিশেষ বিসিএসে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ

বিশেষ বিসিএসে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ

সানশাইন ডেস্ক : সংকট মোকাবিলায় নতুন করে বিশেষ বিসিএসের মাধ্যমে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ দিচ্ছে সরকার। এজন্য বিসিএস নিয়োগবিধি সংশোধন করে জনপ্রশাসন মন্ত্রণালয়ে পাঠাচ্ছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। পিএসসির পরীক্ষা নিয়ন্ত্রক (ক্যাডার) আ ই ম নেছার উদ্দিন সোমবার (২৭ জুলাই) বাংলানিউজকে এ তথ্য জানান। তিনি বলেন, নতুন করে বিশেষ

বিস্তারিত