Daily Sunshine

পত্নীতলায় বাড়ছে করোনার সংক্রমণ

Share

পত্নীতলা প্রতিনিধি: নওগাঁ জেলার অতিগুরুত্বপূর্ণ উপজেলা পত্নীতলা। প্রায় আড়াই লাখ মানুষের বসবাস এ উপজেলায়। বর্তমানে জনবহুল এ উপজেলায় ক্রমেই বাড়ছে নভেল করোনা ভাইরাসের প্রাদুর্ভাব। উপজেলায় এ পর্যন্ত মোট করোনা সনাক্ত হয়েছে ৩৬জন। এদিকে আসন্ন কোরবানী ঈদকে সামনে রেখে নভেল করোনা ভাইরাসের প্রভাব আরো বাড়ার আশঙ্কা করছেন এলাকাবাসী।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. খালিদ সাইফুল্লাহ জানান, গত এপ্রিল থেকে আরম্ভ করে এ পর্যন্ত ৫৯২ জনের নমুনা সংগ্রহ করে পাঠানো হয়। যার মধ্যে ২মে প্রথম পত্নীতলা থানার ২ জন কর্মকর্তার করোনা সনাক্ত হয়। শুক্রবার সর্বোচ্চ ১০জনসহ এ পর্যন্ত উপজেলায় মোট ৩৬ জনের করোনা সনাক্ত হয়। এরমধ্যে ২৩ জন সুস্থ হয়েছেন। এপর্যন্ত হোম কোয়রেন্টাইনে রয়েছেন ১২১জন। তবে এখন পর্যন্ত ২৭ জনের রিপোর্ট পাওয়া যায়নি। তিনি নভেল করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থেকে রক্ষার জন্য সকলকে সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্য নীতি মেনে চলা সহ মাস্ক ব্যবহার করার জন্য অনুরোধ করেন।
গত ৪ জুলাই পত্নীতলার জামগ্রাম গ্রামের পল্লী চিকিৎসক আবুল কালাম আজাদ (৩৮) রাজশাহী মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। জানাগেছে সে অসুস্থ অবস্থায় রাজশাহী মেডিকেলে ভর্তি হলে সেখানে তার করোনা সনাক্ত হয়। পরবর্তীতে আবুল কালাম আজাদের মৃত দেহ গ্রামের বাড়িতে আনলে উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য অধিদপ্তরের সহযোগীতায় পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়।

জুলাই ১২
০৫:৪২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

সানশাইন ডেস্ক : দলে প্রভাব বিস্তার, সিদ্ধান্ত গ্রহণে দ্বিমুখিতা, প্রাত্যহিক কার্যক্রমে সমন্বয়হীনতাসহ সাংগঠনিক দ্বন্দ্বে বিএনপিতে বিভক্তি সৃষ্টি হচ্ছে বলে অভিযোগ উঠেছে। নেতারা পরস্পরের সঙ্গে জড়িয়ে পড়ছেন শীতল যুদ্ধে। দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নির্দেশ পাশ কাটিয়ে বিশেষ ক্ষমতাবলে সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ নিজের মতো করে দলের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিশেষ বিসিএসে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ

বিশেষ বিসিএসে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ

সানশাইন ডেস্ক : সংকট মোকাবিলায় নতুন করে বিশেষ বিসিএসের মাধ্যমে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ দিচ্ছে সরকার। এজন্য বিসিএস নিয়োগবিধি সংশোধন করে জনপ্রশাসন মন্ত্রণালয়ে পাঠাচ্ছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। পিএসসির পরীক্ষা নিয়ন্ত্রক (ক্যাডার) আ ই ম নেছার উদ্দিন সোমবার (২৭ জুলাই) বাংলানিউজকে এ তথ্য জানান। তিনি বলেন, নতুন করে বিশেষ

বিস্তারিত