Daily Sunshine

করোনা আক্রান্তদের পাশে খাদ্যসামগ্রী নিয়ে ডাবলু

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর করোনায় আক্রান্তদের মাঝে প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা’র পক্ষে খাদ্যসামগ্রী বিতরণ করেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার। শনিবার নগরীর বিভিন্ন এলাকার মধ্যে হেতেমখাঁ লিচু বাগান, কালাবাগান, তেরখাদিয়া, ফুদিকপাড়া , আহম্মদপুর, পুলিশ লাইন এলাকাসহ সর্বোমোট ১০টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ২টি মুরগী, ২০টি ডিম, ৫ কেজি চাল, আটার প্যাকেট, ডাল, ভোজ্য তেল, দুধ, টি-ব্যাগ, লবন, লেবু, মিষ্টি কুমড়া, ডুমুর, লাউ, আলু, পেয়াজ, পটল, পেয়ারা ইত্যাদি। ডাবলু সরকার জানান, এই খাদ্য সামগ্রী সরবরাহের উদ্দেশ্য হলো আক্রান্ত ব্যক্তি হোম আইশোলেশনে থাকার সময় যাতে নিজ বাড়িতে অবস্থান করে মরনঘাতি ভাইরাস করোনা মোকাবেলায় করনীয় স্বাস্থ্যবিধি যথাযথ ভাবে অনুসরণ ও পালনের মধ্যে দিয়ে সুস্থ হয়ে উঠতে পারে। এসময় আক্রান্ত ব্যক্তিদের যে কোন প্রয়োজনে সেবা দিতে স্বেচ্ছাকর্মীদের প্রস্তুত থাকতে নির্দেশ দিয়েন ডাবলু সরকার।
উল্লেখ্য, সারা দেশের ন্যায় রাজশাহীতেও করোনা আক্রান্ত হওয়ার পর থেকেই জননেতা ডাবলু সরকার ‘মানুষ মানুষের জন্য’ এই মর্মবাণীকে ধারণ করে আর্তমানবতার সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন। যতদিন পরিস্থিতি স্বাভাবিক না হয়, ততদিন তিনি তার সাধ্যমত এই প্রচেষ্টা অব্যাহত রাখবেন বলে একাধিকবার নগরবাসীকে আশ্বস্ত করেছেন। করোনায় আক্রান্তদের বাড়ি বাড়িতে খাদ্য সামগ্রী পৌছে দেওয়া হয়।
বিতরণ কালে উপস্থিত ছিলেন মতিহার থানা আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম রানা, নগর শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শরীফ আলী মুনমুন, নগর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিদ্দিক আলম, ১২ নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক বিপন্ন সরকার, রাজশাহী বিশ্ব বিদ্যালয়ের সাবেক সভাপতি রাশেদুল ইসলাম রানজু প্রমুখ।

জুলাই ১২
০৫:৪১ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীঘ্রই শেষ হচ্ছে করোনার প্রকোপ!

শীঘ্রই শেষ হচ্ছে করোনার প্রকোপ!

সানশাইন ডেস্ক : গোটা বিশ্বকে ভালোই ভুগিয়েছে ছোট্ট একটি জীবাণু। বিশ্বের নানা দেশ ও অঞ্চলে আধিপত্য বিস্তার করে এই ভাইরাস এখন অনেকটা সহনীয় হয়ে এসেছে বলে জানিয়েছেন বিশেষজ্ঞরা। তাদের দাবি, এখন ৪০ শতাংশ মানুষ করোনা আক্রান্ত হলেও তাদের কোনো উপসর্গ প্রকাশ পাচ্ছে না। আর এতেই আশার কথা শোনাচ্ছেন বিশেষজ্ঞরা। এদিকে,

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সানশাইন ডেস্ক : করোনাভাইরাস মহামারীর মধ্যে সরকারি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ না হওয়ায় বেড়েছে চাকরিপ্রার্থীর সংখ্যা, সঙ্গে ফাঁকা পদের সংখ্যাও বাড়ছে। সরকারি চাকরিতে এখন তিন লাখ ৮৭ হাজার ৩৩৮টি পদ ফাঁকা পড়ে আছে, যা মোট পদের ২১ দশমিক ২৭ শতাংশ। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলছেন, অগাস্ট মাসে কোভিড-১৯ সংক্রমণ কমে আসবে

বিস্তারিত