Daily Sunshine

রাজশাহী নগরী ও পবায় পৃথক সড়ক দুর্ঘটনা : বাস চাপায় ৩ জন নিহত

Share

স্টাফ রিপোর্টার ; রাজশাহীতে বাসের চাপায় অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন তাদের রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার রাত ৮টার দিকে রাজশাহী নগরীর সপুরা এলাকার আলিফ-লাম-মীম ভাটা মোড়ে এই দুর্ঘটনায় আহতদের মধ্যে তিনজনের অবস্থা গুরুতর বলে জানিয়েছেন বোয়ালিয়া থানার ওসি নিবারণ চন্দ্র বর্মন।
এছাড়াও রাজশাহীতে যাত্রীবাহী বাসের ধাক্কায় এক ট্রলিচালক নিহত হয়েছেন। শুক্রবার সকালে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে পবা উপজেলার আলীমগঞ্জ এলাকায় এ দুর্ঘটনায় ঘটে। দুর্ঘটনায় আরও দুইজন আহত হয়েছেন।
বোয়ালিয়া থানার ওসি নিবারণ বলেন, রাজশাহী-নওগাঁ মহাসড়কে বাস ও অটোরিকশা শহরের দিকে যাচ্ছিলো। এ সময় আলিফ-লাম-মীম ভাটা মোড়ে বাসটি অটোরিকশাকে পেছন থেকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে দুইজন মারা যান। আহত হন চারজন। তাদের উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। রাতে সাড়ে ৯টা পর্যন্ত নিহতদের নাম পরিচয় পাওয়া যায়নি। তবে নিহতের একজন নারী একজন পুরুষ বলে জানান এই পুলিশ কর্মকর্তা।
এদিকে, রাজশাহীতে যাত্রীবাহী বাসের ধাক্কায় এক ট্রলিচালক নিহত হয়েছেন। শুক্রবার সকালে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে পবা উপজেলার আলীমগঞ্জ এলাকায় এ দুর্ঘটনায় ঘটে। দুর্ঘটনায় আরও দুইজন আহত হয়েছেন।
নিহত ট্রলিচালকের নাম কাওসার আলী (২২)। রাজশাহী মহানগরীর উপকণ্ঠ কাশিয়াডাঙ্গা এলাকায় তার বাড়ি। বাবার নাম আবদুল বারী। আহতরা হলেন- মঈন (২৫) এবং নাজিম (২৮)। তাদের বাড়িও একই এলাকায়।
আরএমপির দামকুড়া থানার ওসি মাজহারুল ইসলাম জানান, সকালে ট্রলিতে করে ভাটা থেকে ইট নিয়ে যাওয়া হচ্ছিল। পথে আলীমগঞ্জ এলাকায় চাঁপাইনবাবগঞ্জগামী হানিফ পরিবহনের একটি বাস ট্রলির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটায়। এতে ঘটনাস্থলেই ট্রলিচালক কাওসার আলীর মৃত্যু হয়।
পরে স্থানীয়রা আহত দুইজনকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। পরে পুলিশও নিহত ব্যক্তির লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।
ওসি জানান, দুর্ঘটনার পর বাস ফেলে চালক ও হেলপার পালিয়েছেন। তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করা হবে। ফেলে যাওয়া বাসটি পুলিশের হেফাজতে নেয়া হয়েছে বলেও জানান ওসি।

জুলাই ১১
০৫:৫৬ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

সানশাইন ডেস্ক : দলে প্রভাব বিস্তার, সিদ্ধান্ত গ্রহণে দ্বিমুখিতা, প্রাত্যহিক কার্যক্রমে সমন্বয়হীনতাসহ সাংগঠনিক দ্বন্দ্বে বিএনপিতে বিভক্তি সৃষ্টি হচ্ছে বলে অভিযোগ উঠেছে। নেতারা পরস্পরের সঙ্গে জড়িয়ে পড়ছেন শীতল যুদ্ধে। দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নির্দেশ পাশ কাটিয়ে বিশেষ ক্ষমতাবলে সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ নিজের মতো করে দলের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিশেষ বিসিএসে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ

বিশেষ বিসিএসে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ

সানশাইন ডেস্ক : সংকট মোকাবিলায় নতুন করে বিশেষ বিসিএসের মাধ্যমে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ দিচ্ছে সরকার। এজন্য বিসিএস নিয়োগবিধি সংশোধন করে জনপ্রশাসন মন্ত্রণালয়ে পাঠাচ্ছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। পিএসসির পরীক্ষা নিয়ন্ত্রক (ক্যাডার) আ ই ম নেছার উদ্দিন সোমবার (২৭ জুলাই) বাংলানিউজকে এ তথ্য জানান। তিনি বলেন, নতুন করে বিশেষ

বিস্তারিত