Daily Sunshine

ব্র্যাথওয়েটের দৃঢ়তায় তৃতীয় দিন সকাল উইন্ডিজের

Share

স্পোর্টস ডেস্ক: দ্বিতীয় দিন বিকালে মেঘলা আবহাওয়ায় নিজেদের প্রথম ইনিংসে ব্যাটিংয়ে নেমে রীতিমত যুদ্ধ করছিল ওয়েস্ট ইন্ডিজ। তবে তৃতীয় দিন সকালে সেই চাপ উতরে সফরকারিদের দারুণ শুরু এনে দেন উইন্ডিজ ব্যাটসম্যান ক্রেইগ ব্র্যাথওয়েট এবং শেই হোপ। তবে এক্ষেত্রে কিছুটা এগিয়ে ছিলেন ব্র্যাথওয়েট। এই উইন্ডিজ ওপেনারের বদৌলতে তৃতীয় দিন সকালে ভালো অবস্থানে আছে সফরকারিরা। ৩ উইকেট হারিয়ে ১৫৯ রান তুলে ফেলেছে ওয়েস্ট ইন্ডিজ। গতকাল সকালে ২৯ ওভারে ২ উইকেট হারিয়ে তুলেছে ১০২ রান। দ্বিতীয় দিনের ১/৫৭ স্কোর নিয়ে শুরু করা উইন্ডিজ এদিন দ্বিতীয় উইকেট হারায় দলীয় ১০২ রানে। তবে কোনো পেসার নয়, উইকেটটি নিয়েছেন স্পিনার ডম বেস। ১৬ রান করা হোপকে অধিনায়ক স্টোকসের তালুবন্দি করে ফেরান তিনি।
এরপর চারে নামা শামারাহ ব্রুকসকে নিয়ে ইনিংস গড়তে থাকেন ব্র্যাথওয়েট। এক পর্যায়ে তুলে নেন ক্যারিয়ারের ১৮তম টেস্ট অর্ধশতক। আর এরপরে ইংলিশ বোলারদের উপর চড়া হতে থাকেন ব্র্যাথওয়েট। তবে দলীয় ১৪০ রানের মাথায় ইংলিশ অধিনায়ক স্টোকস থামান তাকে। স্টোকসকে ৪২তম ওভারে তিন চার মেরে প্রভাব বিস্তার করেন ব্র্যাথওয়েট। তবে স্টোকস আউটসাইড ক্রিজ থেকে অ্যাঙ্গেল সৃষ্টি করে এলবির ফাঁদে ফেলেন ৬৫ রান করা ব্র্যাথওয়েটকে।
এই মুহুর্তে ১৯ রানের নিরবিচ্ছিন্ন জুটি গড়ে উইন্ডিজকে এগিয়ে নিচ্ছেন ব্রুকস এবং রোস্টন চেজ। ব্রুকস ২৭ এবং চেজ ১৩ রানে অপরাজিত আছেন। ইংল্যান্ডের চেয়েও ৪৫ রানে পিছিয়ে থাকা ক্যারিবিয়ানরা বাকি ৭ উইকেট হাতে কতদূর এগুতে পারেন সেটাই এখন দেখার বিষয়।

জুলাই ১১
০৫:৪৮ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

রাজশাহীর রেশম শিল্পেও করোনার থাবা

রাজশাহীর রেশম শিল্পেও করোনার থাবা

স্টাফ রিপোর্টার : চলমান করনোকালে চরম অস্তিত্ব সংকটে রাজশাহীর রেশম শিল্প। বিশ্বব্যাপী মহামারী করোনা ভাইরাসের কারণে ধুঁকে ধুঁকে চলা এ শিল্পখাত আরো অস্তিত্ব সংকটে পড়েছে। করোনা ভাইরাসের কারণে গত দুই মাসের লকডাউনে কোটি কোটি টাকার লোকসানে পড়েছে সিল্কের তৈরি পোশাকখাত। এখন সিল্কের তৈরি পোশাকের শো-রুম খোলা থাকলেও বেচাবিক্রি নেমে এসেছে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সানশাইন ডেস্ক : করোনাভাইরাস মহামারীর মধ্যে সরকারি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ না হওয়ায় বেড়েছে চাকরিপ্রার্থীর সংখ্যা, সঙ্গে ফাঁকা পদের সংখ্যাও বাড়ছে। সরকারি চাকরিতে এখন তিন লাখ ৮৭ হাজার ৩৩৮টি পদ ফাঁকা পড়ে আছে, যা মোট পদের ২১ দশমিক ২৭ শতাংশ। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলছেন, অগাস্ট মাসে কোভিড-১৯ সংক্রমণ কমে আসবে

বিস্তারিত