Daily Sunshine

রাজশাহীতে ১ কেজি ৫০ গ্রাম হেরোইনসহ গ্রেপ্তার ১

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে এক কেজি ৫০ গ্রাম হেরোইনসহ এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব। তার নাম আবদুর রশিদ (২০)। জেলার তানোর উপজেলার ধানুরা সরদারপাড়া গ্রামে তার বাড়ি। বাবার নাম আকবর আলী।
বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে রাজশাহী মহানগরীর উপকণ্ঠ কাশিয়াডাঙ্গা এলাকা থেকে তাকে হেরোইনসহ গ্রেপ্তার করা হয়। র‌্যাব-৫ এর রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল এ অভিযান চালায়।
র‌্যাব এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, মাইক্রোবাসে চড়ে রশিদ রাজশাহী শহর থেকে গোদাগাড়ীর দিকে যাচ্ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে মহাসড়কে চেকপোস্ট বসিয়ে রশিদকে মাইক্রোবাস থেকে আটক করা হয়। এ সময় তল্লাশি চালিয়ে তার কাছ থেকে এক কেজি ৫০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।
র‌্যাবের জিজ্ঞাসাবাদে রশিদ জানিয়েছেন, তিনি দীর্ঘ দিন ধরেই মাদক চোরাচালানের সঙ্গে জড়িত। হেরোইনগুলো বিক্রির জন্য তিনি গোদাগাড়ী যাচ্ছিলেন।
র‌্যাব জানায়, এ ঘটনায় রশিদের বিরুদ্ধে রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে।

জুলাই ১০
০৫:৩৪ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

রাজশাহীর রেশম শিল্পেও করোনার থাবা

রাজশাহীর রেশম শিল্পেও করোনার থাবা

স্টাফ রিপোর্টার : চলমান করনোকালে চরম অস্তিত্ব সংকটে রাজশাহীর রেশম শিল্প। বিশ্বব্যাপী মহামারী করোনা ভাইরাসের কারণে ধুঁকে ধুঁকে চলা এ শিল্পখাত আরো অস্তিত্ব সংকটে পড়েছে। করোনা ভাইরাসের কারণে গত দুই মাসের লকডাউনে কোটি কোটি টাকার লোকসানে পড়েছে সিল্কের তৈরি পোশাকখাত। এখন সিল্কের তৈরি পোশাকের শো-রুম খোলা থাকলেও বেচাবিক্রি নেমে এসেছে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সানশাইন ডেস্ক : করোনাভাইরাস মহামারীর মধ্যে সরকারি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ না হওয়ায় বেড়েছে চাকরিপ্রার্থীর সংখ্যা, সঙ্গে ফাঁকা পদের সংখ্যাও বাড়ছে। সরকারি চাকরিতে এখন তিন লাখ ৮৭ হাজার ৩৩৮টি পদ ফাঁকা পড়ে আছে, যা মোট পদের ২১ দশমিক ২৭ শতাংশ। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলছেন, অগাস্ট মাসে কোভিড-১৯ সংক্রমণ কমে আসবে

বিস্তারিত