Daily Sunshine

জয়পুরহাটে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা

Share

স্টাফ রিপোর্টার, জয়পুরহাট: জয়পুরহাটে এটিএন বাংলা ও এটিএন নিউজের জেলা প্রতিনিধি ও জয়পুরহাট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিকের উপর সন্ত্রাসীদের নিয়ে অতর্কিত হামলা চালিয়েছে জয়পুরহাটের নামধারী কয়েকজন সাংবাদিক। এ সময় তার কাছে থাকা ৫২ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে তারা। পরে তিনি প্রাথমিক চিকিৎসা নেন।
এ ঘটনায় হামলা ও ছিনতাইয়ের মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানিয়েছেন সাংবাদিক রফিক। হামলাকারীরা হলো বাংলাটিভি ও দেশ রূপান্তরের জেলা প্রতিনিধি রেজাউল করিম রেজা, মাইটিভির জেলা প্রতিনিধি বিপুল কুমার সরকার, গ্লোবার টিভির জেলা প্রতিনিধি জাহাঙ্গীর আলম খান, এশিয়ার টিভির সদর প্রতিনিধি গোলাপ হোসেন ও যমুনা টিভির আব্দুল আলীমসহ অজ্ঞাতনামা ১০-১২ জন সন্ত্রাসী।
সাংবাদিক রফিক বলেন, জয়পুরহাট সদর থানার সামনে বারিধারায় আমার অফিস আছে। আমি অফিস থেকে গত মঙ্গলবার বিকেল সাড়ে ৫ টার দিকে থানার সামনের রোডে ওষুধের দোকানের সামনে দাড়িয়ে ছিলাম। এমন সময় যমুনা টিভির আব্দুল আলীমের নির্দেশে ওই কয়েকজন সাংবাদিক সহ অজ্ঞাতনামা ১০-১২ জন সন্ত্রাসী এসে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে অতর্কিত হামলা চালায়। তখন তারা বলে আমাদের বিরুদ্ধে কথা বলিস। তোকে বেঁচে রাখবনা বলে মাটিতে ফেলে দিয়ে গলায় ছুরি ধরে জবাই করতে চায়। এ সময় আমার সাথে থাকা এক সহকর্মী আমাকে বাঁচাতে গেলে তাকেও ধাক্কা দিয়ে ফেলে দেয় তারা। আমার কাছে আর অন্যকোন সহকর্মী বা কোন লোকজন না থাকায় আমি তাদের কাছ থেকে প্রাণ ভিক্ষা চাইলে তারা আমাকে ছেড়ে দেয়।
মারপিটের সময় তারা আমার প্যান্টের ডান পকেটে থাকা নগদ ৫২ হাজার টাকা ছিনিয়ে নেয়। সাংবাদিক রফিক আরও বলেন, যারা আমার উপর হামলা করেছে তাদের মধ্যে কয়েকজন সাংবাদিক মাদকাসক্ত। প্রতিদিন সীমান্ত এলাকায় প্রাইভেটকার নিয়ে ফেনসিডিল সেবন করতে যায়। আমার অনলাইন দৈনিক তুলশীগঙ্গা পত্রিকায় তাদের বিরুদ্ধে নিউজ করার পর থেকে তারা আমার উপর অনেক দিন থেকে ক্ষিপ্ত ছিল। জের ধরে তারা পুর্ব পরিকল্পনা মত সন্ত্রাসীদের সাথে নিয়ে আমার উপর হামলা চালিয়েছে। আমি এর সঠিক বিচার চাই। জয়পুরহাট পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির জানান, বিষয়টি শুনেছি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

জুলাই ০৮
০৬:৩৪ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

বঙ্গমাতার আত্মত্যাগ বৃথা যাবে না: প্রধানমন্ত্রী

বঙ্গমাতার আত্মত্যাগ বৃথা যাবে না: প্রধানমন্ত্রী

সানশাইন ডেস্ক : দেশের মানুষের জন্য জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের আত্মত্যাগ বৃথা যাবে না বলে মন্তব্য করেছেন তাদের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বঙ্গমাতার ৯০তম জন্মবার্ষিকী উপলক্ষে শনিবার নারী ও শিশু বিষয়ক মন্ত্রণালয় আয়োজিত এক ভার্চুয়াল আলোচনায় তিনি এ কথা বলেন। প্রধানমন্ত্রী বলেন, ‘বঙ্গবন্ধুর

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

যেসব নিয়োগ পরীক্ষা আছে সামনে

যেসব নিয়োগ পরীক্ষা আছে সামনে

সানশাইন ডেস্ক : করোনাভাইরাসের কারণে বেশ কিছু সরকারি নিয়োগ পরীক্ষা পিছিয়ে গেছে। তবে অবস্থা স্বাভাবিক হলে সামনে এসব পরীক্ষা হবে বলে জানিয়েছে জনপ্রশাসন মন্ত্রণালয়। এই পরীক্ষাগুলোর জন্য এই সময়ে আপনি নিজেকে প্রস্তুত করতে পারেন আরও ভালোভাবে। পিএসসির পরীক্ষা করোনাভাইরাসের কারণে বেশ কিছু পরীক্ষা স্থগিত করেছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। পিএসসি

বিস্তারিত