Daily Sunshine

রাণীনগরে উদ্ধার বিষ্ণুমুর্তি প্রত্নতত্ত বিভাগে হস্তান্তর

Share

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর রাণীনগর থানা পুলিশ কর্তৃক উদ্ধারকৃত কষ্টি পাথরের ১১২ কেজি ওজনের বিষ্ণু মূর্তি রাণীনগর থানা থেকে আনুষ্ঠানিক ভাবে হস্তান্তর করা হয়েছে। মঙ্গলবার বিকেলে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় প্রত্নতত্ত অধিদপ্তরের নওগাঁর পাহাড়পুর যাদুঘরের কাস্টোডিয়ান আবু সাইদ ইনাম তানভিরুলের হাতে মূর্তিটি তুলে দেন নওগাঁ জেলা পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া বিপিএম।
এছাড়া এদিন রাণীনগর থানা চত্বরে শিক্ষার্থীদের জন্য বিশুদ্ধ পানি পানে স্থাপনকৃত নলকূপের উদ্বোধন, বৃক্ষ রোপণ এবং পুকুরে পোনা মাছ অবমুক্ত করেন তিনি।
এ সময় রাণীনগর থানার ওসি জহুরুল হক, (তদন্ত) ওসি তারিকুল ইসলাম, নওগাঁ জেলা ইন্টেলিজেন্ট অফিসার (ডিআইও) ইন্সপেক্টর নন্দীতা সরকার, রাণীনগর উপজেলায় কর্মরত ডিআইও দেলোয়ার হোসেনসহ রাণীনগর থানা পুলিশের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
রাণীনগর থানার ওসি জহুরুল হক জানান, গত ৯ মার্চ দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ভাটকৈ গ্রাম থেকে ১১২ কেজি ওজনের কষ্টি পাথরের মূর্তি উদ্ধার করা হয়। মঙ্গলবার দুপুরে নওগাঁ জেলা পুলিশ সুপার নিয়মিত থানা পরির্দশন করতে এসে উদ্ধার করা মূর্তিটি হস্তান্তর করেন।

জুলাই ০৮
০৬:৩৩ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

সানশাইন ডেস্ক : দলে প্রভাব বিস্তার, সিদ্ধান্ত গ্রহণে দ্বিমুখিতা, প্রাত্যহিক কার্যক্রমে সমন্বয়হীনতাসহ সাংগঠনিক দ্বন্দ্বে বিএনপিতে বিভক্তি সৃষ্টি হচ্ছে বলে অভিযোগ উঠেছে। নেতারা পরস্পরের সঙ্গে জড়িয়ে পড়ছেন শীতল যুদ্ধে। দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নির্দেশ পাশ কাটিয়ে বিশেষ ক্ষমতাবলে সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ নিজের মতো করে দলের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিশেষ বিসিএসে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ

বিশেষ বিসিএসে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ

সানশাইন ডেস্ক : সংকট মোকাবিলায় নতুন করে বিশেষ বিসিএসের মাধ্যমে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ দিচ্ছে সরকার। এজন্য বিসিএস নিয়োগবিধি সংশোধন করে জনপ্রশাসন মন্ত্রণালয়ে পাঠাচ্ছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। পিএসসির পরীক্ষা নিয়ন্ত্রক (ক্যাডার) আ ই ম নেছার উদ্দিন সোমবার (২৭ জুলাই) বাংলানিউজকে এ তথ্য জানান। তিনি বলেন, নতুন করে বিশেষ

বিস্তারিত