Daily Sunshine

রাণীনগরে উদ্ধার বিষ্ণুমুর্তি প্রত্নতত্ত বিভাগে হস্তান্তর

Share

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর রাণীনগর থানা পুলিশ কর্তৃক উদ্ধারকৃত কষ্টি পাথরের ১১২ কেজি ওজনের বিষ্ণু মূর্তি রাণীনগর থানা থেকে আনুষ্ঠানিক ভাবে হস্তান্তর করা হয়েছে। মঙ্গলবার বিকেলে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় প্রত্নতত্ত অধিদপ্তরের নওগাঁর পাহাড়পুর যাদুঘরের কাস্টোডিয়ান আবু সাইদ ইনাম তানভিরুলের হাতে মূর্তিটি তুলে দেন নওগাঁ জেলা পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া বিপিএম।
এছাড়া এদিন রাণীনগর থানা চত্বরে শিক্ষার্থীদের জন্য বিশুদ্ধ পানি পানে স্থাপনকৃত নলকূপের উদ্বোধন, বৃক্ষ রোপণ এবং পুকুরে পোনা মাছ অবমুক্ত করেন তিনি।
এ সময় রাণীনগর থানার ওসি জহুরুল হক, (তদন্ত) ওসি তারিকুল ইসলাম, নওগাঁ জেলা ইন্টেলিজেন্ট অফিসার (ডিআইও) ইন্সপেক্টর নন্দীতা সরকার, রাণীনগর উপজেলায় কর্মরত ডিআইও দেলোয়ার হোসেনসহ রাণীনগর থানা পুলিশের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
রাণীনগর থানার ওসি জহুরুল হক জানান, গত ৯ মার্চ দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ভাটকৈ গ্রাম থেকে ১১২ কেজি ওজনের কষ্টি পাথরের মূর্তি উদ্ধার করা হয়। মঙ্গলবার দুপুরে নওগাঁ জেলা পুলিশ সুপার নিয়মিত থানা পরির্দশন করতে এসে উদ্ধার করা মূর্তিটি হস্তান্তর করেন।

জুলাই ০৮
০৬:৩৩ ২০২০

আরও খবর

বিশেষ সংবাদ

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

অবিশ্বাস্য হলেও সত্য, এক মৃত ব্যক্তির কবর খোরার সময় আরবি অক্ষর লেখা বের হয়েছে কবরে দুই পাশের মাটিতে। কবরের দুই পাঁজরের পাশে বিসমিল্লাহ, সুরা ইয়াছিন অক্ষরের কিছু অংশ এবং পূর্ব পাশে রয়েছে মীম হা মীম দাল (মোহাম্মদ) নাম। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সকাল সাড়ে ৮টায় এই অলৌকিক ঘটনাটি ঘটেছে কুড়িগ্রামের ফুলবাড়ী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি এবং ৪২তম বিশেষ বিসিএসের এমসিকিউ পরীক্ষার তারিখ ঘোষণা করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। আগামী ১৯ মার্চ সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ কেন্দ্রে একযোগে হবে। তার আগে আগামী ২৬ ফেব্রুয়ারি বিকাল ৩টা

বিস্তারিত