Daily Sunshine

আক্কেলপুর স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরতদের মধ্যে বাড়ছে সংক্রমণ

Share

স্টাফ রিপোর্টার, জয়পুরহাট: জয়পুরহাটের অক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমকপ্লেক্সে কর্মরত ডাক্তার নার্সসহ কর্মচারীদের মধ্যে বাড়ছে করোনা সংক্রমণ। চিকিৎসা সংশ্লিষ্ট মোট আক্রান্তের সংখ্যা ১৫। এক সপ্তাহে আক্রান্ত ৭। পুরো উপজেলার আক্রান্তের সংখ্যা- ৮৯জন। সারা দেশে যখন মারণঘাতি করেনা ভাইরাস সংক্রমনের উর্দ্ধগতি। সেই সংক্রমনের হাত থেকে রেহাই মিলছে না উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার নার্সসহ সংশ্লিষ্ট কর্মচারীদের। বিষয়টি ভাবিয়ে তুলছে সকলকে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সুত্রে জানা গেছে, গত সোমবার প্রায় ৬০ জনের নমুনা পরীক্ষায় করোনা সংক্রমণের পজেটিভ এসেছে ৯ জনের। এ ৯ জনের মধ্যে ৭ জন উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের ডাক্তার নার্স ও কর্মচারী। বাঁকি দু জন স্ব-স্ত্রীক।তারা ও অন্যত্র চাকুরী করা দুজন ডাক্তারের পিতা মাতা। আক্কেলপুর উপজেলা সাস্থ্য কমপ্লেক্সে থেকে এ পর্যন্ত মোট ১হাজার ৪’শ ৫৪ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হয়েছে। পরীক্ষায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৮৯ জনে।
এদের মধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার নার্স সহ আক্রান্তদের সংখ্যা দাঁড়িয়েছে ১৫ জনে। এ পর্যন্ত মৃতের ঘটনা না থাকায় সকলের মধ্যে কিছুটা স্বস্তি থাকলেও আক্রান্তেকর ভয়ে সকলে সংকিত।
এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার হাবিবুল হাসান সকলকে স্বাস্থ্য বিধি মেনে মাস্ক পরিধান ও সামাজিক দুরত্ব মেনে সকলের চলাচলের উপর গুরত্বারোপ করেছেন।

জুলাই ০৮
০৬:৩২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

কলঙ্কিত ইতিহাসের ৪৫ বছর

কলঙ্কিত ইতিহাসের ৪৫ বছর

সানশাইন ডেস্ক : আজ জাতীয় শোক দিবস। স্বাধীনতার স্থপতি, মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী। জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে বাঙালি জাতি গভীর শ্রদ্ধার সাথে পালন করে দিনটি। তবে এবার বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস (কোভিড-১৯) এর কারণে সামাজিক দূরত্ব নিশ্চিতপূর্বক স্বাস্থ্যবিধি অনুসরণ করে জাতীয় শোক দিবসের কর্মসূচি পালন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সানশাইন ডেস্ক : করোনাভাইরাস মহামারীর মধ্যে সরকারি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ না হওয়ায় বেড়েছে চাকরিপ্রার্থীর সংখ্যা, সঙ্গে ফাঁকা পদের সংখ্যাও বাড়ছে। সরকারি চাকরিতে এখন তিন লাখ ৮৭ হাজার ৩৩৮টি পদ ফাঁকা পড়ে আছে, যা মোট পদের ২১ দশমিক ২৭ শতাংশ। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলছেন, অগাস্ট মাসে কোভিড-১৯ সংক্রমণ কমে আসবে

বিস্তারিত