Daily Sunshine

বড়াইগ্রামে স্কুল ছাত্রীর আত্মহত্যা

Share

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে রোগ যন্ত্রণা সইতে না পেরে তানজিলা খাতুন শিল্পী (১৬) নামে এক স্কুল ছাত্রী গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে। সোমবার সন্ধ্যায় উপজেলার গোপালপুর উত্তরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শিল্পী গোপালপুর গ্রামের সিরাজুল ইসলামের মেয়ে। সে গোপালপুর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী ছিল।
স্থানীয় ইউপি সদস্য ইয়ারুল ইসলাম জানান, তানজিলা খাতুন শিল্পী দীর্ঘদিন যাবৎ তীব্র পেটের ব্যাথাসহ বিভিন্ন রোগে ভূগছিল। চিকিৎসা করেও সুস্থ না হওয়ায় স্বজনরা তাকে উন্নত চিকিৎসার জন্য ভারতে নেয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। কিন্তু করোনা পরিস্থিতির কারণে সে উদ্যোগ বিলম্বিত হয়।
এদিকে, রোগ যন্ত্রণা সইতে না পেরে সোমবার সন্ধ্যায় শিল্পী নিজ শোবার ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ওড়না বেঁধে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করে। পরে স্বজনরা বুঝতে পেরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাতেই তার লাশ উদ্ধার করে।
এ ব্যাপারে বড়াইগ্রাম থানার উপ-পরিদর্শক রবিউল করিম জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। স্বজনদের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই তার নিহতের লাশ দাফন করা হয়েছে।

জুলাই ০৮
০৬:৩২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীঘ্রই শেষ হচ্ছে করোনার প্রকোপ!

শীঘ্রই শেষ হচ্ছে করোনার প্রকোপ!

সানশাইন ডেস্ক : গোটা বিশ্বকে ভালোই ভুগিয়েছে ছোট্ট একটি জীবাণু। বিশ্বের নানা দেশ ও অঞ্চলে আধিপত্য বিস্তার করে এই ভাইরাস এখন অনেকটা সহনীয় হয়ে এসেছে বলে জানিয়েছেন বিশেষজ্ঞরা। তাদের দাবি, এখন ৪০ শতাংশ মানুষ করোনা আক্রান্ত হলেও তাদের কোনো উপসর্গ প্রকাশ পাচ্ছে না। আর এতেই আশার কথা শোনাচ্ছেন বিশেষজ্ঞরা। এদিকে,

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সানশাইন ডেস্ক : করোনাভাইরাস মহামারীর মধ্যে সরকারি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ না হওয়ায় বেড়েছে চাকরিপ্রার্থীর সংখ্যা, সঙ্গে ফাঁকা পদের সংখ্যাও বাড়ছে। সরকারি চাকরিতে এখন তিন লাখ ৮৭ হাজার ৩৩৮টি পদ ফাঁকা পড়ে আছে, যা মোট পদের ২১ দশমিক ২৭ শতাংশ। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলছেন, অগাস্ট মাসে কোভিড-১৯ সংক্রমণ কমে আসবে

বিস্তারিত