Daily Sunshine

বর্তমান সরকার নন এমপিও শিক্ষক কর্মচারীদেরও টাকা দিচ্ছে: খাদ্যমন্ত্রী

Share

নওগাঁ প্রতিনিধি: খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন, বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার। করোনায় দুর্যোগ কালীন সময়ে বর্তমান সরকারের আমলে এই প্রথম নন এমপিও স্কুল কলেজের শিক্ষক কর্মচারীদের টাকা দেয়া হচ্ছে। যা কোন সরকারের আমলেই দেয়া হয় নাই।
তিনি সোমবার বিকেলে নওগাঁর নিয়ামতপুর উপজেলা অডিটোরিয়ামে উপজেলার নন এমপিও স্কুল কলেজের শিক্ষক কর্মচারীদের চেক বিতরণ অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এসব কথাগুলো বলেন।
খাদ্যমন্ত্রী আরও বলেন, এ সরকার দেশ ও জাতিকে উন্নত ও অগ্রসর করতে এবং যুগোপযোগী শিক্ষার মান উন্নয়নে ব্যাপক পদক্ষেপ গ্রহন করেছে। দেশ ও জাতিকে উন্নত ও অগ্রসর করতে শিক্ষকদের আরও বেশী ভূমিকা রাখার আহবান জানান তিনি।
উপজেলা নির্বাহী অফিসার জয়া মারিয়া পেরেরার সভাপতিত্বে অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে যুক্ত হন, জেলা প্রশাসক হারুন-অর-রশীদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ উদ্দীন আহম্মেদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার।
উপজেলার ১৮৯ জন নন এমপিও স্কুল কলেজের শিক্ষকদের প্রত্যেককে ৫ হাজার টাকা করে ও কর্মচারীদের ২ হাজার ৫০০ টাকা করে মোট ৬ লাখ ৫৭ হাজার ৫০০ টাকা বিতরণ করেন।

জুলাই ০৮
০৬:৩২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীঘ্রই শেষ হচ্ছে করোনার প্রকোপ!

শীঘ্রই শেষ হচ্ছে করোনার প্রকোপ!

সানশাইন ডেস্ক : গোটা বিশ্বকে ভালোই ভুগিয়েছে ছোট্ট একটি জীবাণু। বিশ্বের নানা দেশ ও অঞ্চলে আধিপত্য বিস্তার করে এই ভাইরাস এখন অনেকটা সহনীয় হয়ে এসেছে বলে জানিয়েছেন বিশেষজ্ঞরা। তাদের দাবি, এখন ৪০ শতাংশ মানুষ করোনা আক্রান্ত হলেও তাদের কোনো উপসর্গ প্রকাশ পাচ্ছে না। আর এতেই আশার কথা শোনাচ্ছেন বিশেষজ্ঞরা। এদিকে,

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সানশাইন ডেস্ক : করোনাভাইরাস মহামারীর মধ্যে সরকারি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ না হওয়ায় বেড়েছে চাকরিপ্রার্থীর সংখ্যা, সঙ্গে ফাঁকা পদের সংখ্যাও বাড়ছে। সরকারি চাকরিতে এখন তিন লাখ ৮৭ হাজার ৩৩৮টি পদ ফাঁকা পড়ে আছে, যা মোট পদের ২১ দশমিক ২৭ শতাংশ। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলছেন, অগাস্ট মাসে কোভিড-১৯ সংক্রমণ কমে আসবে

বিস্তারিত