Daily Sunshine

বাগমারায় নির্মাণাধীন সেতুতে ফাটল, জোড়া-তালির অভিযোগ

Share

স্টাফ রিপোর্টার, বাগমারা: রাজশাহীর বাগমারা উপজেলার নির্মাণাধীন সেতুর পাখার ফাটলে সিমেন্ট দিয়ে প্রলেপ দেয়ার অভিযোগ উঠেছে। উপজেলার আউচপাড়া ইউনিয়নের মির্জাপুর গ্রামের প্রবেশ পথে নির্মাণাধীন সেতুটির অবস্থান।
সরজমিনে গিয়ে দেখা গেছে, সেতুর পাখায় কিছু জায়গায় সিমেন্ট দিয়ে প্রলেপ দেয়া হয়েছে। মির্জাপুর গ্রামের জামাল হোসেন সেতুটির পাক্কলিত ব্যয় সম্বলিত সাইনবোর্ড এবং ঠিকাদারী প্রতিষ্ঠানের নাম না থাকায় ক্ষোভ প্রকাশ করেন।
মুগাইপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাফিজ আল আসাদ ও তথ্য প্রযুক্তি লীগ রাজশাহী জেলা শাখার যুগ্ম-সাধারণ সম্পাদক মাসুদ রানা জানান, সেতুটির দক্ষিণ দিকের পাখার কিছু ফাটল দেখা দেয়। তা রিপিয়ারিং বা পুনঃনির্মাণ না করে সিসেন্ট দিয়ে হালকা পোঁচ দিয়েছে ঠিকাদারের লোকজন।
প্রধান শিক্ষক হাফিজ আরও জানান, ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয়ের অধীনে সেতুটি নির্মাণ করা হলেও প্রকল্প বাস্তবায়ন অফিস বাগমারা উপজেলার পক্ষ থেকে তদারকির জন্য চতুর্থ শ্রেণির কর্মচারী ছাড়া কেউ আসেন না।
সেতুটির দেখভালের দায়িত্বে থাকা পুঠিয়া এলাকার মঙ্গলপাড়ার মহিদুল ইসলাম, খাঁন এন্টার প্রাইজ রাজশাহীর স্বত্বাধিকারী সফিউল আলম খাঁনের একটি মোবাইল নম্বর দেন বার বার রিং দিলেও তিনি ফোন রিসিভ করেননি।
প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাসুদুর রহমান বলেন, কেউ অভিযোগ দেয়নি। তারপরও বিষয়টি দ্রুত খোঁজ নেয়া হবে। বাগমারা উপজেলা নির্বাহী অফিসার শরিফ আহম্মেদ জানান, তিনি পিআইওকে এ বিষয়ে খোঁজ নিতে বলবেন।

জুলাই ০৬
০৬:২২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

সানশাইন ডেস্ক : দলে প্রভাব বিস্তার, সিদ্ধান্ত গ্রহণে দ্বিমুখিতা, প্রাত্যহিক কার্যক্রমে সমন্বয়হীনতাসহ সাংগঠনিক দ্বন্দ্বে বিএনপিতে বিভক্তি সৃষ্টি হচ্ছে বলে অভিযোগ উঠেছে। নেতারা পরস্পরের সঙ্গে জড়িয়ে পড়ছেন শীতল যুদ্ধে। দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নির্দেশ পাশ কাটিয়ে বিশেষ ক্ষমতাবলে সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ নিজের মতো করে দলের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

যেসব নিয়োগ পরীক্ষা আছে সামনে

যেসব নিয়োগ পরীক্ষা আছে সামনে

সানশাইন ডেস্ক : করোনাভাইরাসের কারণে বেশ কিছু সরকারি নিয়োগ পরীক্ষা পিছিয়ে গেছে। তবে অবস্থা স্বাভাবিক হলে সামনে এসব পরীক্ষা হবে বলে জানিয়েছে জনপ্রশাসন মন্ত্রণালয়। এই পরীক্ষাগুলোর জন্য এই সময়ে আপনি নিজেকে প্রস্তুত করতে পারেন আরও ভালোভাবে। পিএসসির পরীক্ষা করোনাভাইরাসের কারণে বেশ কিছু পরীক্ষা স্থগিত করেছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। পিএসসি

বিস্তারিত