Daily Sunshine

এক বছর পর বাবা মাকে ফিরে পেল বৃষ্টি

Share

স্টাফ রিপোর্টার : এক বছর আগে চট্টগ্রামে হারিয়ে গিয়েছিল শিশু বৃষ্টি (৮)। দীর্ঘ এক বছর তার কোন খোঁজ পায়নি বাবা-মা। মনে মনে আশাও ছেড়ে দিয়েছিলেন। খুঁজে পাওয়ার আশা যখন ফিকে তখনই রাজশাহীতে বৃষ্টির খোঁজ পেল তার বাবা-মা।
রবিবার তার বাবা-মায়ের কাছে তাকে ফিরিয়ে দেয়া হয়। তার বাবার নাম রাসেল। মা ফারজানা বেগম। মহল্লা আইস ফ্যাক্টরী মোড়, স্টেশন কলোনী, চট্রগ্রাম।
নগরীর বোয়ালিয়া থানার ওসি নিবারণ চন্দ্র বর্মণ জানান, প্রায় এক বছর আগে চট্রগ্রাম থেকে হারিয়ে যায় বৃষ্টি। সে যেকোনভাবে রাজশাহীতে আসে এবং এই দীর্ঘ সময় রাস্তা-ঘাটে ভিক্ষা করে দিন কাটায়। মেয়েটিকে পেয়ে ইন্সপেক্টর (তদন্ত) মাহবুব আলম এবং এসআই আলী আকবরকে অনুসন্ধান করার জন্য দায়িত্ব দেয়া হয়।
ইন্সপেক্টর (তদন্ত) জনাব মাহবুব আলম সংশ্লিষ্ট সব ধরনের কৌশল অবলম্বন করে শিশুটির দেয়া কিছু তথ্যের উপর ভিত্তি করে তার প্রকৃত পিতা মাতাকে খুঁজে বের করেন।
শেষে দুপুর ১২ টার সময় তার মা ফারজানা ও বাবা রাসেলের কাছে তাকে হস্তান্তর করা হয়।
তারা বোয়ালিয়া মডেল থানায় এসে এক বছর পূর্বে সুদূর চট্রগ্রাম থেকে হারিয়ে যাওয়া মেয়েকে পেয়ে আবেগ আপ্লুত হয়ে পড়েন। বৃষ্টিকে তার পিতা মাতার নিকট হস্তান্তরসহ তাদেরকে চট্রগ্রামে ফেরার সুব্যবস্থা করে বোয়ালিয়া থানা পুলিশ।

জুলাই ০৬
০৬:১৯ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

সানশাইন ডেস্ক : দলে প্রভাব বিস্তার, সিদ্ধান্ত গ্রহণে দ্বিমুখিতা, প্রাত্যহিক কার্যক্রমে সমন্বয়হীনতাসহ সাংগঠনিক দ্বন্দ্বে বিএনপিতে বিভক্তি সৃষ্টি হচ্ছে বলে অভিযোগ উঠেছে। নেতারা পরস্পরের সঙ্গে জড়িয়ে পড়ছেন শীতল যুদ্ধে। দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নির্দেশ পাশ কাটিয়ে বিশেষ ক্ষমতাবলে সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ নিজের মতো করে দলের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিশেষ বিসিএসে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ

বিশেষ বিসিএসে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ

সানশাইন ডেস্ক : সংকট মোকাবিলায় নতুন করে বিশেষ বিসিএসের মাধ্যমে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ দিচ্ছে সরকার। এজন্য বিসিএস নিয়োগবিধি সংশোধন করে জনপ্রশাসন মন্ত্রণালয়ে পাঠাচ্ছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। পিএসসির পরীক্ষা নিয়ন্ত্রক (ক্যাডার) আ ই ম নেছার উদ্দিন সোমবার (২৭ জুলাই) বাংলানিউজকে এ তথ্য জানান। তিনি বলেন, নতুন করে বিশেষ

বিস্তারিত