Daily Sunshine

রাজশাহীতে ফুডপান্ডা রাইডারদের মানববন্ধন, কর্মবিরতি

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে ৫ দফা দাবিতে কর্মবিরতি ও মানববন্ধন করেছে খাবারের অনলাইন ভিত্তিক এ্যাপস ফুডপ্যান্ডার রাইডাররা। রবিবার বেলা ১২ টার দিকে নগরীর সাহেব বাজার জিরো পয়েন্টে এ কর্মসূচি পালন করা হয়। ফুডপ্যান্ডার সিনিয়র রাইডার কনি ও শিপলুর নেতৃত্বে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বক্তারা বলেন, করোনাভাইরাস মহামারিতে যখন মানুষ ভয়ে আতংকে ঘর থেকে বের হতে পারছে না ঠিক সেই সময়ে জীবনের ঝুঁকি নিয়ে সকল শ্রেণীপেশার মানুষের ঘরে ঘরে খাবার পৌঁছে দেয় সাহসী রাইডাররা। এ সাহসী রাইডারদের জন্য কোম্পানি কোনো প্রণোদনা দেয় নি। তারপরেও বেতন কমানোর সিদ্ধান্ত নেওয়ায় বাধ্য হয়ে এ কর্মসূচী ঘোষণা করা হয়।
মানববন্ধন শেষে নগরীর ভুবন মোহন পার্কে বসে রাইডাররা কর্মবিরতি পালন করে। রাইডাররা কর্তৃপক্ষের নিকট অনুরোধ করে জানিয়েছেন অবিলম্বে বেতন কাঠামোসহ ৫ দফা দাবি মেনে নিতে হবে। দাবি না মানা পর্যন্ত রাইডাররা কর্মবিরতি পালন অব্যাহত রাখবে বলেও জানান।

জুলাই ০৬
০৬:১৭ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীঘ্রই শেষ হচ্ছে করোনার প্রকোপ!

শীঘ্রই শেষ হচ্ছে করোনার প্রকোপ!

সানশাইন ডেস্ক : গোটা বিশ্বকে ভালোই ভুগিয়েছে ছোট্ট একটি জীবাণু। বিশ্বের নানা দেশ ও অঞ্চলে আধিপত্য বিস্তার করে এই ভাইরাস এখন অনেকটা সহনীয় হয়ে এসেছে বলে জানিয়েছেন বিশেষজ্ঞরা। তাদের দাবি, এখন ৪০ শতাংশ মানুষ করোনা আক্রান্ত হলেও তাদের কোনো উপসর্গ প্রকাশ পাচ্ছে না। আর এতেই আশার কথা শোনাচ্ছেন বিশেষজ্ঞরা। এদিকে,

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সানশাইন ডেস্ক : করোনাভাইরাস মহামারীর মধ্যে সরকারি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ না হওয়ায় বেড়েছে চাকরিপ্রার্থীর সংখ্যা, সঙ্গে ফাঁকা পদের সংখ্যাও বাড়ছে। সরকারি চাকরিতে এখন তিন লাখ ৮৭ হাজার ৩৩৮টি পদ ফাঁকা পড়ে আছে, যা মোট পদের ২১ দশমিক ২৭ শতাংশ। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলছেন, অগাস্ট মাসে কোভিড-১৯ সংক্রমণ কমে আসবে

বিস্তারিত