Daily Sunshine

নগরীতে করোনা আক্রান্ত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করলেন ডাবলু

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর করোনায় আক্রান্তদেও পরিবারের মাঝে প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা’র পক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক ডাবলু সরকার।
খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে ২টি মুরগী, ৩০টি ডিম, ১ কেজি ডাল, ১ লিটার তেল, ১ কেজি দুধ, ১ প্যাকেট টি-ব্যাগ, ১ কেজি চিনি, ১ কেজি লবন, ৩ হালি লেবু, ১টি মিষ্টি কুমড়া, ১ কেজি ডুমুর, ১টি লাউ সহ আলু, পেঁয়াজ, পটল ইত্যাদি।
এই খাদ্য সামগ্রী সরবরাহের উদ্দেশ্য হলো আক্রান্ত ব্যক্তি হোম আইশোলেশনে থাকার সময় যাতে নিজ বাড়িতে অবস্থান করে মরনঘাতি করোনা ভাইরাস মোকাবেলায় করণীয় স্বাস্ব্যবিধি যথাযথভাবে অনুসরণ ও পালনের মধ্যে দিয়ে সুস্থ হয়ে উঠতে পারে। এছাড়াও আক্রান্ত ব্যক্তিদের যে কোন প্রয়োজনে সেবা দিতে স্বেচ্ছাসেবীদের প্রস্তত থাকতে নির্দেশ দিয়েছেন ডাবলু সরকার।
উল্লেখ্য, সারা দেশের ন্যায় রাজশাহীর জনগণ করোনা আক্রান্ত হওয়ার পর থেকেই ডাবলু সরকার “মানুষ মানুষের জন্য” এই মর্মবাণীকে ধারণ করে আর্তমানবতার সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন। যতদিন পরিস্থিতি স্বাভাবিক না হয়, ততদিন তিনি তার সাধ্যমত এই প্রচেষ্টা অব্যাহত রাখবেন বলে একাধিকবার নগরবাসীকে আশ্বস্ত করেছেন। তিনি নিজে উপস্থিত হয়ে কারোনায় আক্রান্তদের বাড়ি বাড়ি যেয়ে খাদ্য সামগ্রী তুলে দেন।
কুমারপাড়ায় ৩টি পরিবার, দরগাপাড়া, শেখপাড়া, নওদাপাড়া, আলুপট্টি, শিরোইল কলোনী, শাহ্ মখদুম থানার মোড় এলাকায় সর্বমোট ১৫টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন নগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ডাবলু সরকার।
দূরত্ব বজায় রেখে বিতরণকালে উপস্থিত ছিলেন নগর শ্রমিক লীগের যুগ্ম সম্পাদক শরীফ আলী মুনমুন, ১২নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বিপন্ন কুমার সরকার, স্বেচ্ছাসেবী খাবার বিতরণে নগর ছাত্রলীগের যুগ্ম সম্পাদক শুভ দাস, ধর্ম বিষয়ক সম্পাদক আরেফিন পারভেজ বন্ধন, সহ-সম্পাদক সাইফুল ইসলাম সানি, নগর যুবলীগের সদস্য আব্দুর রাজ্জাক রনি, ছাত্রলীগ নেতা অনিক হাসান প্রমুখ।

জুলাই ০৬
০৬:১৬ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

সানশাইন ডেস্ক : দলে প্রভাব বিস্তার, সিদ্ধান্ত গ্রহণে দ্বিমুখিতা, প্রাত্যহিক কার্যক্রমে সমন্বয়হীনতাসহ সাংগঠনিক দ্বন্দ্বে বিএনপিতে বিভক্তি সৃষ্টি হচ্ছে বলে অভিযোগ উঠেছে। নেতারা পরস্পরের সঙ্গে জড়িয়ে পড়ছেন শীতল যুদ্ধে। দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নির্দেশ পাশ কাটিয়ে বিশেষ ক্ষমতাবলে সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ নিজের মতো করে দলের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিশেষ বিসিএসে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ

বিশেষ বিসিএসে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ

সানশাইন ডেস্ক : সংকট মোকাবিলায় নতুন করে বিশেষ বিসিএসের মাধ্যমে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ দিচ্ছে সরকার। এজন্য বিসিএস নিয়োগবিধি সংশোধন করে জনপ্রশাসন মন্ত্রণালয়ে পাঠাচ্ছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। পিএসসির পরীক্ষা নিয়ন্ত্রক (ক্যাডার) আ ই ম নেছার উদ্দিন সোমবার (২৭ জুলাই) বাংলানিউজকে এ তথ্য জানান। তিনি বলেন, নতুন করে বিশেষ

বিস্তারিত