Daily Sunshine

নাটোরে দেড়শ’ অসহায় মানুষ পেল সরকারী টিন ও টাকা স্টাফ রিপোর্টার, নাটোর: নাটোরে দেড়শ’ অসহায় মানুষকে বিনামূল্যে প্রদান করা হয়েছে সরকারী টিন ও টাকা। রোববার বেলা ১২টায় সংসদ সদস্যের ঐচ্ছিক তহবিল এবং ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের বরাদ্দকৃত মোট সাড়ে নয় লাখ টাকার চেক ও ৬৩ বান্ডিল ঢেউটিন সুবিধাভোগীদের হাতে তুলে দেন নাটোর-২ আসনের (নাটোর সদও ও নলডাঙ্গা) সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল। নাটোর সদর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানে সংসদ সদস্য শিমুল বলেন, দেশপ্রেমে অনন্য জননেত্রী শেখ হাসিনার মেধা ও মননে সবসময় দেশ ও দেশের মানুষের উপস্থিতি। প্রধানমন্ত্রী সকল শ্রেণী-পেশার মানুষের জীবনযাত্রার মান উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। বিশেষ করে অসহায় মানুষের দুর্দশা লাঘবে তিনি অগ্রগামী। তাঁর যোগ্য নেতৃত্বে করোনা সংক্রমণ পরিস্থিতি মোকাবেলা করা সম্ভব হবে এবং দেশ পৌঁছে যাবে বঙ্গবন্ধুর আজন্ম লালিত সুখী সমৃদ্ধ সোনার বাংলার কাংখিত গন্তব্যে। উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলম সভা প্রধানের দায়িত্ব পালন করেন। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সৈয়দ মোর্ত্তজা আলী বাবলু, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক দিলীপ কুমার দাস, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল সাকিব বাকী। অনুষ্ঠানে করোনা ভাইরাস বিজয়ী নাটোর সদরের সহকারী কমিশনার (ভূমি) আবু হাসান তাঁর করোনা ভাইরাস আক্রান্তকালীন হোম আইসোলেশনে থাকা দুই সপ্তাহের জীবন যাপনের অভিজ্ঞতা বর্ণনা করে। অনুষ্ঠানে সংসদ সদস্য শিমুল তাঁর ঐচ্ছিক তহবিলের মোট চার লাখ ৭০ হাজার টাকার চেক উপজেলার ৮৭ জন দুঃস্থ মানুষের হাতে তুলে দেন। উপজেলার ৬৩ জন অসহায় মানুষকে ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের বরাদ্দকৃত এক বান্ডিল করে ঢেউটিন এবং জনপ্রতি তিন হাজার টাকার চেক প্রদান করা হয়। অনুষ্ঠানে ১০টি ধর্মীয় প্রতিষ্ঠানের অনুকূলে পৌনে তিন লাখ টাকার চেকও হস্তান্তর করেন সংসদ সদস্য শিমুল।

Share

xস্টাফ রিপোর্টার, নাটোর: নাটোরে দেড়শ’ অসহায় মানুষকে বিনামূল্যে প্রদান করা হয়েছে সরকারী টিন ও টাকা। রোববার বেলা ১২টায় সংসদ সদস্যের ঐচ্ছিক তহবিল এবং ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের বরাদ্দকৃত মোট সাড়ে নয় লাখ টাকার চেক ও ৬৩ বান্ডিল ঢেউটিন সুবিধাভোগীদের হাতে তুলে দেন নাটোর-২ আসনের (নাটোর সদও ও নলডাঙ্গা) সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল।
নাটোর সদর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানে সংসদ সদস্য শিমুল বলেন, দেশপ্রেমে অনন্য জননেত্রী শেখ হাসিনার মেধা ও মননে সবসময় দেশ ও দেশের মানুষের উপস্থিতি। প্রধানমন্ত্রী সকল শ্রেণী-পেশার মানুষের জীবনযাত্রার মান উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। বিশেষ করে অসহায় মানুষের দুর্দশা লাঘবে তিনি অগ্রগামী। তাঁর যোগ্য নেতৃত্বে করোনা সংক্রমণ পরিস্থিতি মোকাবেলা করা সম্ভব হবে এবং দেশ পৌঁছে যাবে বঙ্গবন্ধুর আজন্ম লালিত সুখী সমৃদ্ধ সোনার বাংলার কাংখিত গন্তব্যে।
উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলম সভা প্রধানের দায়িত্ব পালন করেন। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সৈয়দ মোর্ত্তজা আলী বাবলু, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক দিলীপ কুমার দাস, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল সাকিব বাকী।
অনুষ্ঠানে করোনা ভাইরাস বিজয়ী নাটোর সদরের সহকারী কমিশনার (ভূমি) আবু হাসান তাঁর করোনা ভাইরাস আক্রান্তকালীন হোম আইসোলেশনে থাকা দুই সপ্তাহের জীবন যাপনের অভিজ্ঞতা বর্ণনা করে।
অনুষ্ঠানে সংসদ সদস্য শিমুল তাঁর ঐচ্ছিক তহবিলের মোট চার লাখ ৭০ হাজার টাকার চেক উপজেলার ৮৭ জন দুঃস্থ মানুষের হাতে তুলে দেন। উপজেলার ৬৩ জন অসহায় মানুষকে ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের বরাদ্দকৃত এক বান্ডিল করে ঢেউটিন এবং জনপ্রতি তিন হাজার টাকার চেক প্রদান করা হয়।
অনুষ্ঠানে ১০টি ধর্মীয় প্রতিষ্ঠানের অনুকূলে পৌনে তিন লাখ টাকার চেকও হস্তান্তর করেন সংসদ সদস্য শিমুল।

জুলাই ০৬
০৬:১৩ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

সানশাইন ডেস্ক : দলে প্রভাব বিস্তার, সিদ্ধান্ত গ্রহণে দ্বিমুখিতা, প্রাত্যহিক কার্যক্রমে সমন্বয়হীনতাসহ সাংগঠনিক দ্বন্দ্বে বিএনপিতে বিভক্তি সৃষ্টি হচ্ছে বলে অভিযোগ উঠেছে। নেতারা পরস্পরের সঙ্গে জড়িয়ে পড়ছেন শীতল যুদ্ধে। দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নির্দেশ পাশ কাটিয়ে বিশেষ ক্ষমতাবলে সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ নিজের মতো করে দলের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিশেষ বিসিএসে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ

বিশেষ বিসিএসে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ

সানশাইন ডেস্ক : সংকট মোকাবিলায় নতুন করে বিশেষ বিসিএসের মাধ্যমে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ দিচ্ছে সরকার। এজন্য বিসিএস নিয়োগবিধি সংশোধন করে জনপ্রশাসন মন্ত্রণালয়ে পাঠাচ্ছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। পিএসসির পরীক্ষা নিয়ন্ত্রক (ক্যাডার) আ ই ম নেছার উদ্দিন সোমবার (২৭ জুলাই) বাংলানিউজকে এ তথ্য জানান। তিনি বলেন, নতুন করে বিশেষ

বিস্তারিত