Daily Sunshine

বাঘায় ৩৬০ মসজিদে অনুদান ১৮ লাখ টাকা

Share

স্টাফ রিপোর্টার, বাঘা: রাজশাহীর বাঘায় প্রতি মসজিদের জন্য ৫ হাজার টাকা হারে ৩৬০টি মসজিদ কমিটিকে ১৮ লক্ষ টাকা অনুদান দেয়া হয়েছে। শুক্রবার বাদ জুমা বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং নির্বাহী কর্মকর্তা স্ব-স্ব মসজিদ কমিটির সভাপতি-সম্পাদকসহ ইমামদের হাতে এ অর্থ (চেক) তুলে দেন।
বিকেল সাড়ে ৩ টায় আয়োজিত চেক বিতরণ অনুষ্ঠানে বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান লায়েব উদ্দিন লাভলু বলেন, পৃথিবীর শ্রেষ্ঠ ধর্ম ইসলাম। আপনারা পড়েন এবং অন্যদের পড়ান। সে অর্থে আপনারা শ্রেষ্ঠ মানব। আপনাদের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী দেশব্যাপি সকল মসজিদের জন্য সামান্য কিছু ঈদ শুভেচ্ছা পাঠিয়েছেন। আপনারা তার জন্য দোয়া করবেন।
এর আগে উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা বলেন, দেশব্যাপি করোনা সংকট মোকাবেলায় প্রধানমন্ত্রী অধিকাংশ পর্যায়ের মানুষকে নানা ভাবে সহায়তা দিয়েছেন। সেই লক্ষে উপজেলার প্রত্যেক মসজিদের জন্যও তিনি অর্থ সহায়তা দিয়েছেন। আপনারা করোনা মোকাবেলায় এবার ঈদগাহে নামাজ আদায় না করে সামাজিক দুরুত্ব বজায় রেখে প্রত্যেক মসজিদে নামাজ আদায় করবেন। এ জন্য যদি একের অধিক জামাত করতে হয় প্রয়োজনে সেটি করবেন।
এদিকে প্রথম বারের মতো এ সরকার আমলে মসজিদের ইমাম হিসেবে ৫ হাজার টাকার চেক পেয়ে খুশি এবং আবেগ আপ্লুত হয়েছেন আমোদপুর জামে মসজিদের ইমাম আজ্জল হোসেনসহ আরো অনেক। তাঁরা এ সরকারের প্রতি ধন্যবাদ জ্ঞ্যাপনসহ কৃতজ্ঞতা প্রকাশ করেন।
এ সময় উপস্থিত ছিলেন, বাঘা উপজেলা আওয়ামী লীগ নেতা মাসুদ রানা তিলু, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা আল মামুন, একটি বাড়ি একটি খামার প্রকল্প কর্মকর্তা মনিরুল ইসলাম, বাংলাদেশ ইসলামিক ফাউন্ডেসন বাঘা শাখার সুপার ভাইজার ইসমাইল হোসেন, বাঘা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নুরুজ্জামান।

মে ২৩
০৩:০৮ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সানশাইন ডেস্ক : মহামারি কোভিড-১৯ এর ধাক্কায় দুমড়ে-মুচড়ে যাচ্ছে বিশ্বব্যবস্থা। বৈশ্বিক এ মহামারির নিদারুণ প্রভাব পড়েছে বাংলাদেশেও। অথচ এমন ঘোর অমানিশার মাঝেও আশার প্রদীপ জ্বালিয়ে রেখেছেন তিনি। তিনি-ই সম্প্রতি রিজার্ভ ও রেমিট্যান্সে রেকর্ড গড়ার খবর দিয়েছেন। বিশ্লেষকরা মনে করেন, মহামারিকালে জরুরি ভিত্তিতে প্রায় এক লাখ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

সানশাইন ডেস্ক : রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মোহাম্মদ সাহেদের বিরুদ্ধে অস্ত্র আইনে করা একটি মামলায় যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। সোমবার (২৮ সেপ্টেম্বর) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার আগে সাহেদকে কারাগার থেকে আদালতে হাজির করা

বিস্তারিত