Daily Sunshine

নগরীর ৭৫০ পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ করলেন মেয়র লিটন

Share

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী সিটি ইউনিটের উদ্যোগে করোনাভাইরাসে (কোভিড-১৯) ক্ষতিগ্রস্থ ৭৫০ পরিবারের মাঝে মানবিক সহায়তা হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার বিকেলে রাজশাহী কলেজিয়েট স্কুল এ্যান্ড কলেজে খাদ্য সহায়তা বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদের সদস্য, রাজশাহী সিটি ইউনিটের চেয়ারম্যান ও সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, করোনা মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার বিভিন্ন পদক্ষেপ নিয়েছে। মানুষকে নগদ অর্থ সহায়তা, খাদ্য সহায়তাসহ বিভিন্নভাবে সহায়তা প্রদান অব্যাহত রেখেছে। রাজশাহীতে সরকারি সহায়তার পাশাপাশি সমাজের সামর্থবানদের সহযোগিতায় সহায়তা প্রদান অব্যাহত রয়েছে। রেড ক্রিসেন্টের পক্ষ থেকে অব্যাহতভাবে সহায়তা প্রদান করা হচ্ছে। এই সংকট মোকাবেলায় সবাইকে এইভাবে এগিয়ে আসতে হবে, মানুষের পাশে দাঁড়াতে হবে।
এরআগে কলেজিয়েট স্কুল ও কলেজের সকল শ্রেণীকক্ষে সামাজিক দূরত্ব মেনে ৭৫০জনকে বসানো হয়। মেয়র খায়রুজ্জামান লিটন কয়েকজনের হাতে তুলে দিয়ে বিতরণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। ৭৫০জনের প্রত্যেককে একটি করে খাদ্য সামগ্রীর প্যাকেট দেওয়া হয়। প্রতিটি প্যাকেটে ছিল সাড়ে ৭ কেজি চাল, ১ কেজি ডাল, ১ লিটার তেল, ১ কেজি লবন, ১ কেজি চিনি, ৫০০ গ্রাম সুজি।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাসিকের প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, রাজশাহী শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. মোহা. মোকবুল হোসেন, রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী সিটি ইউনিটের ভাইস চেয়ারম্যান রেজাউল করিম রাজু, রেড ক্রিসেন্ট সিটি ইউনিটের সদস্য সদস্য প্রফেসর তানরিুল আলম, মুক্তিযোদ্ধা নওশের আলী, ডা. এফএএম জাহিদ ও কবি আরিফুল হক কুমার, মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান প্রমুখ। অনুষ্ঠানের সঞ্চালনা করেন রেড ক্রিসেন্ট সোসাইটির সিটি ও জেলা ইউনিট অফিসার বাকি বিল্লাহ। রেড ক্রিসেন্টের যুব সদস্যরা সামাজিক দূরত্ব ও শৃঙ্খলা বজায় রাখতে সহায়তা করেন।

মে ২৩
০৩:০৪ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আসাদুজ্জামান নূর : ছোটবেলা থেকেই আঁকাআঁকির প্রতি নেশা ছিল জুবাইদা খাতুন তন্বীর। ক্লাসের ফাঁকে, মন খারাপ থাকলে বা বোরিং লাগলে ছবি আঁকতেন তিনি। কারও ঘরের ওয়ালমেট, পরনের বাহারি পোশাক ইত্যাদি দেখেই এঁকে ফেলতেন হুবহু। এই আঁকাআঁকির প্রতিভাকে কাজে লাগিয়েই হয়েছেন ক্ষুদ্র উদ্যোক্তা। তুলির খোঁচায় পরিধেয় পোশাকে বাহারি নকশা, ছবি, ফুল

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

সানশাইন ডেস্ক : সর্বশেষ ১৯৯১ সালে সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানো হয়। এরপর অবসরের বয়স বাড়ানো হলেও প্রবেশের বয়স আর বাড়েনি। বেকারত্ব বেড়ে যাওয়া, সেশনজট, নিয়োগের ক্ষেত্রে দীর্ঘসূত্রতা, অন্যান্য দেশের সঙ্গে সামঞ্জস্য রেখে চাকরিতে প্রবেশের সর্বোচ্চ বয়স বাড়ানোর দাবিতে আন্দোলন করে আসছেন শিক্ষার্থী ও চাকরিপ্রার্থীরা। তবে এ বিষয়ে উদ্যোগ নেয়নি

বিস্তারিত