Daily Sunshine

কাঁকনহাট মেয়রের ঈদ সামগ্রী বিতরণ

Share

স্টাফ রিপোর্টার: আর একদিন পরে হয়তবা শুরু হবে মুসলমানদের ধর্মীয় বড় উৎসব ঈদ-উল-ফিতর। ঈদকে সামনে রেখে শুক্রবার এবং শনিবার কাঁকনহাট পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আব্দুল মজিদ পৌর এলাকার ৬ হাজার পরিবারের মধ্যে সেমাই ও চিনি বিতরণ শুরু করেছেন।
এসময়ে কাঁকনহাট পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও পৌর কাউন্সিলররা উপস্থিত ছিলেন। বিতরণকালে মেয়র বলেন, করোনা ভাইরাসে কর্মহীন মানুষ ও মধ্যবিত্ত পরিবারের জন্য সরকার নানামুখি কার্যক্রম পরিচালনা করছেন। সরকারের পাশাপাশি তিনি নিজে অনেক খাদ্য সামগ্রী বিতরণ করেছে।
মেয়র ঈদের দিন সরকারী নির্দেশনা মেনে সামাজিক দুরত্ব বজায় রেখে ঈদের নামাজ আদায় করার আহবান জানান। সেইসাথে বার বার হাত ধোয়া এবং ঠান্ডা খাবার পরিহার করার পরামর্শ দেন তিনি।

মে ২৩
০৩:০২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীঘ্রই শেষ হচ্ছে করোনার প্রকোপ!

শীঘ্রই শেষ হচ্ছে করোনার প্রকোপ!

সানশাইন ডেস্ক : গোটা বিশ্বকে ভালোই ভুগিয়েছে ছোট্ট একটি জীবাণু। বিশ্বের নানা দেশ ও অঞ্চলে আধিপত্য বিস্তার করে এই ভাইরাস এখন অনেকটা সহনীয় হয়ে এসেছে বলে জানিয়েছেন বিশেষজ্ঞরা। তাদের দাবি, এখন ৪০ শতাংশ মানুষ করোনা আক্রান্ত হলেও তাদের কোনো উপসর্গ প্রকাশ পাচ্ছে না। আর এতেই আশার কথা শোনাচ্ছেন বিশেষজ্ঞরা। এদিকে,

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সানশাইন ডেস্ক : করোনাভাইরাস মহামারীর মধ্যে সরকারি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ না হওয়ায় বেড়েছে চাকরিপ্রার্থীর সংখ্যা, সঙ্গে ফাঁকা পদের সংখ্যাও বাড়ছে। সরকারি চাকরিতে এখন তিন লাখ ৮৭ হাজার ৩৩৮টি পদ ফাঁকা পড়ে আছে, যা মোট পদের ২১ দশমিক ২৭ শতাংশ। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলছেন, অগাস্ট মাসে কোভিড-১৯ সংক্রমণ কমে আসবে

বিস্তারিত