Daily Sunshine

নওগাঁয় গ্রাম পুলিশদের মাঝে খাদ্য সামগ্রী ও অর্থ বিতরণ

Share

নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে প্রায় এক হাজার গ্রাম পুলিশদের মাঝে খাদ্য সামগ্রী ও ৬ জন স্বেচ্ছায় মাদক ব্যবসায়ীরা মাদক ব্যবসা ছেড়ে স্বাভাবিক জীবন যাপন চলে আসায় তাদেরকে নগদ অর্থ বিতরণ করেছে।
শুক্রবার সকালে নওগাঁ সদর মডেল থানা চত্বরে প্রধান অতিথি হিসাবে খাদ্য সামগ্রী বিতরণ করেন, পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান বিপিএম। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে, আতব চাল, সেমাই চিনি, দুধসহ অন্যান্য জিনিষপত্র। এসময় অন্যদের মধ্যে সদর মডেল থানার অফিসার ইনচার্জ সোরওয়ার্দী হোসেন, ওসি তদন্ত ফয়সাল আহমেদসহ পুলিশের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। একযোগে ১১টি উপজেলায় একই সাথে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হবে বলে জানান তিনি।

মে ২৩
০৩:০১ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

দুরারোগ্য মিনিংগোসেলে আক্রান্ত শিশু ইমলা

দুরারোগ্য মিনিংগোসেলে আক্রান্ত শিশু ইমলা

স্টাফ রিপোর্টার: দুরারোগ্য মিনিংগোসেল রোগ নিয়ে পৃথিবীতে আসা শিশু আয়াতী খাতুন ইমলা। বয়স মাত্র ১০ মাস। ছোট্ট এই শিশুটির এখন পরিবারের সবার কোলে আদরে আদরে বেড়ে ওঠার সময়। কিন্তু দুরারোগ্য রোগ নিয়ে শিশুটির যন্ত্রণার সময় কাটে বিছানায়। তার কান্নার শব্দে কষ্ট পায় পুরো পরিবার। কিন্তু ব্যবস্থা হচ্ছে না তার চিকিৎসার।

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

|সানশাইন ডেস্ক: ৩৮তম বিসিএস পরীক্ষার নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির বিভিন্ন পদে ৫৪১ জনকে নিয়োগের জন্য সুপারিশ করা হয়েছে। মঙ্গলবার (২০ অক্টোবর) সরকারি কর্ম কমিশন (পিএসসি) থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ৩৮তম বিসিএসের নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির (৯ম গ্রেড) বিভিন্ন পদে নিয়োগের জন্য সুপারিশ করা

বিস্তারিত