Daily Sunshine

সুবিধাবঞ্চিতদের মাঝে ‘আলোর পথযাত্রী’র ঈদ সামগ্রী বিতরণ

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীর দুর্গাপুরে সুবিধাবঞ্চিত মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছে স্বেচ্ছাসেবী সংগঠন ‘আলোর পথযাত্রী’। বৃহস্পতিবার সংগঠনের চার বছর পূর্তিতে ঈদকে সামনে রেখে উপজেলার দেবীপুর, নান্দোপাড়া, চৌপুকুরিয়া, ভাল্লুকগাছি এলাকায় ৫০টি পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।
স্বাস্থ্যবিধি ও নিরাপদ দূরত্ব বজায় রেখে ঐ সকল এলাকার ৫০জন অসহায় মানুষের মাঝে পোলাও চাল, সেমাই, চিনি, গুড়া দুধ, ময়দা ইত্যাদি বিতরণ করা হয়।
ঈদ সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন- সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি রিয়াজুল ইসলাম, সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ, সহ-সভাপতি আব্দুর রউফ রেইন, যুগ্ম-সম্পাদক নাহিদুল ইসলাম, সদস্য অনিক, সজল প্রমূখ।
সভাপতি রিয়াজুল ইসলাম বলেন, এই সুবিধাবঞ্চিত মানুষ আপনার আমার কারো ভাই, বোন, আত্মীয়স্বজন। আসুন ঈদের আনন্দটা সবার সাথে ভাগাভাগি করে নিই। সবাই ঘরে থাকুন, সাবধানে থাকুন, সামাজিক দূরত্ব বজায় রাখুন।
প্রসঙ্গত, সংগঠনটি বিভিন্ন সময় করোনা ভাইরাস সংক্রমণরোধে মানুষকে সচেতন করার পাশাপাশি হ্যান্ডবিল, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছে।

মে ২২
০২:২২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আসাদুজ্জামান নূর : ছোটবেলা থেকেই আঁকাআঁকির প্রতি নেশা ছিল জুবাইদা খাতুন তন্বীর। ক্লাসের ফাঁকে, মন খারাপ থাকলে বা বোরিং লাগলে ছবি আঁকতেন তিনি। কারও ঘরের ওয়ালমেট, পরনের বাহারি পোশাক ইত্যাদি দেখেই এঁকে ফেলতেন হুবহু। এই আঁকাআঁকির প্রতিভাকে কাজে লাগিয়েই হয়েছেন ক্ষুদ্র উদ্যোক্তা। তুলির খোঁচায় পরিধেয় পোশাকে বাহারি নকশা, ছবি, ফুল

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

সানশাইন ডেস্ক : সর্বশেষ ১৯৯১ সালে সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানো হয়। এরপর অবসরের বয়স বাড়ানো হলেও প্রবেশের বয়স আর বাড়েনি। বেকারত্ব বেড়ে যাওয়া, সেশনজট, নিয়োগের ক্ষেত্রে দীর্ঘসূত্রতা, অন্যান্য দেশের সঙ্গে সামঞ্জস্য রেখে চাকরিতে প্রবেশের সর্বোচ্চ বয়স বাড়ানোর দাবিতে আন্দোলন করে আসছেন শিক্ষার্থী ও চাকরিপ্রার্থীরা। তবে এ বিষয়ে উদ্যোগ নেয়নি

বিস্তারিত