Daily Sunshine

বাগমারায় পুজা উদযাপন ও হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের ত্রাণ বিতরণ

Share

স্টাফ রিপোর্টার, বাগমারা: রাজশাহীর বাগমারা উপজেলার পুজা উদযাপন পরিষদ ও হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের উদ্যোগে বৃহস্পতিবার বিকেলে চলমান করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন ও দরিদ্রদের মাঝে উপহার হিসেবে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।
উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভা এলাকা হতে ছয়শত জন কর্মহীন ও দরিদ্র পরিবারের মাঝে এ ত্রাণ সামগ্রী তুলে দেয়া হয়। এ উপলক্ষে ভবানীগঞ্জ কেন্দ্রীয় মন্দির প্রাঙ্গনে আয়োজিত ত্রাণ বিতরণ অনুষ্ঠানে হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি মুক্তিযোদ্ধা সুনীল কুমার কুন্ডুর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার, বিশেষ অতিথি ছিলেন, পুজা উদযাপন পরিষদের সভাপতি প্রদীপ কুমার সিংহ।
পুজা উদযাপন পরিষদের সহ-সভাপতি প্রধান শিক্ষক জয়ন্ত কুমার সরকারের পরিচালনায় অন্যদের মধ্যে ছিলেন, হরিশ চন্দ্র, নিরেন্দ্রনাথ, অরুন কুমার, উপেন্দ্রনাথ। প্রত্যেককে তিন কেজি আটা, এক কেজি ডাল, এক কেজি লবন ও একটি করে সাবান প্রদান করা হয়। সবাইকে জনসচেতনতা মূলক সরকারী আদেশ নির্দেশ মেনে চলার আহ্বান জানানো হয়।

মে ২২
০২:২২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আসাদুজ্জামান নূর : ছোটবেলা থেকেই আঁকাআঁকির প্রতি নেশা ছিল জুবাইদা খাতুন তন্বীর। ক্লাসের ফাঁকে, মন খারাপ থাকলে বা বোরিং লাগলে ছবি আঁকতেন তিনি। কারও ঘরের ওয়ালমেট, পরনের বাহারি পোশাক ইত্যাদি দেখেই এঁকে ফেলতেন হুবহু। এই আঁকাআঁকির প্রতিভাকে কাজে লাগিয়েই হয়েছেন ক্ষুদ্র উদ্যোক্তা। তুলির খোঁচায় পরিধেয় পোশাকে বাহারি নকশা, ছবি, ফুল

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

সানশাইন ডেস্ক : সর্বশেষ ১৯৯১ সালে সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানো হয়। এরপর অবসরের বয়স বাড়ানো হলেও প্রবেশের বয়স আর বাড়েনি। বেকারত্ব বেড়ে যাওয়া, সেশনজট, নিয়োগের ক্ষেত্রে দীর্ঘসূত্রতা, অন্যান্য দেশের সঙ্গে সামঞ্জস্য রেখে চাকরিতে প্রবেশের সর্বোচ্চ বয়স বাড়ানোর দাবিতে আন্দোলন করে আসছেন শিক্ষার্থী ও চাকরিপ্রার্থীরা। তবে এ বিষয়ে উদ্যোগ নেয়নি

বিস্তারিত