Daily Sunshine

হুইল চেয়ার ক্রিকেট টিমের সদস্যদেরকে ঈদ উপহার দিলেন সাংসদ

Share

স্পোর্টস ডেস্ক: ড্রীম ফর ডিসএ্যাবিলিটি ফাউন্ডেশন হুইল চেয়ার ক্রিকেট টিম বাংলাদেশ ও শারীরিক প্রতিবন্ধী ব্রাহ্মণবাড়িয়ার খেলোয়ারদেরকে ঈদ উপহার হিসেবে আর্থিক সহায়তা প্রদান করেছেন ব্রাহ্মণবাড়িয়া সদর আসনের সংসদ সদস্য ও বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী।
বৃহস্পতিবার পৌর এলাকার পশ্চিম পাইকপাড়া আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে এমপির কাছ থেকে পাওয়া ঈদ উপহার বিতরণ করেন ব্রাহ্মণবাড়িয়া ড্রীম ফর ডিসএ্যাবিলিটি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি হেদায়তুল আজিজ মুন্না।
এ সময় উপস্থিত ছিলেন ক্রিকেট টিমের উপদেষ্টা ও সদর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান অ্যাডভোকেট লোকমান হোসেন, আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সোপানুল ইসলাম সোপান প্রমুখ। এ সময় ড্রীম ফর ডিসএ্যাবিলিটি হুইল চেয়ার ক্রিকেট টিমের প্রতিষ্ঠাতা সভাপতি হেদায়েতুল আজিজ মুন্না ক্রিকেট টিমের সদস্যদেরকে উপহার দেয়ায় ক্রিকেট টিমের প্রধান পৃষ্ঠপোষক র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপিকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

মে ২২
০২:১৫ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে মহানগরীর ঐতিহ্যবাহী সোনাদীঘি নতুন রূপ পেতে যাচ্ছে। একই সাথে সোনাদীঘি ফিরে পাচ্ছে তার হারানোর ঐতিহ্য। সোনাদীঘিকে এখন অন্তত তিন দিক থেকে দেখা যাবে। দিঘিকে কেন্দ্র করে গড়ে তোলা হবে পায়ে হাঁটার পথসহ মসজিদ, এমফি থিয়েটার (উন্মুক্ত মঞ্চ) ও তথ্যপ্রযুক্তি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত