Daily Sunshine

ক্রিকেটের বল গায়ে লাগায় একজনকে পিটিয়ে হত্যা

Share

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের উলিপুরে ক্রিকেট খেলার বল গায়ে লাগাকে কেন্দ্র করে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এছাড়া তাকে উদ্ধার করতে এসে স্ত্রী সন্তানকেও বেধড়ক মারপিট করে গুরুতর আহত করা হয় বলে জানা গেছে। এ ঘটনায় নিহতের স্ত্রী বাদি হয়ে সোমবার উলিপুর থানায় মামলা দায়ের করলে পুলিশ ৩ জনকে আটক করে। ঘটনাটি ঘটে উলিপুর উপজেলার ধামশ্রেনী ইউনিয়নের যাদুপোদ্দার গ্রামে।
নিহতের স্বজন ও মামলার সুত্রে জানা যায়,গত শনিবার বিকেলে ওই গ্রামের আনছার আলীর পুত্র মুকুল মিয়ার (৪২) সাথে প্রতিবেশী সাহাব উদ্দিনের পুত্র মিশন মিয়ার (২৮) ক্রিকেট খেলার বল শরীরে লাগার ঘটনাকে কেন্দ্র করে বাকবিতন্ডা হয়। এরপর থেকে সাহাব উদ্দিনের পক্ষের লোকজন মুকুল মিয়াকে বিভিন্ন ভাবে হুমকি-ধামকি দিয়ে আসছিলেন।
এরই জের ধরে রবিবার বিকেলে উলিপুর বাজার থেকে মুকুল মিয়া বাড়ি ফেরার পথে সাহাব উদ্দিনের বাড়ির সামনে পৌঁছলে তার পক্ষের লোকজন দলবদ্ধ হয়ে মুকুল মিয়ার উপর হামলা করে। খবর পেয়ে তার স্ত্রী ও পরিবারের লোকজন তাকে উদ্ধারের জন্য এগিয়ে গেলে তাদেরকেও বেধড়ক মারপিট করে গুরুতর আহত করা হয়।
এলাকাবাসী আহতদের মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।পরে রবিবার রাত দুইটার দিকে চিকিৎসাধীন অবস্থায় মুকুল মিয়া মারা যান। উলিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা. মাঈদুল ইসলাম গুরুতর আহত অবস্থায় মুকুল মিয়ার মাথায় রক্ত ক্ষরণের কারণে মৃত্যু হয়েছে বলে জানান।
সোমবার দুপুরে নিহতের স্ত্রী বাদি হয়ে ১৬ জন ও অজ্ঞাতনামা ১০-১১ জনের বিরুদ্ধে উলিপুর থানায় হত্যা মামলা দায়ের করেন। পুলিশ সাহাব উদ্দিনের স্ত্রী বকুল বেগমসহ ৩জনকে আটক করে।
উলিপুর থানার অফিসার ইনচার্জ মোয়াজ্জেম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত মুকুল মিয়ার লাশ পোস্টমর্টেম করার জন্য কুড়িগ্রাম পাঠানো হয়েছে। অন্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

মে ১২
০২:৩৯ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আসাদুজ্জামান নূর : ছোটবেলা থেকেই আঁকাআঁকির প্রতি নেশা ছিল জুবাইদা খাতুন তন্বীর। ক্লাসের ফাঁকে, মন খারাপ থাকলে বা বোরিং লাগলে ছবি আঁকতেন তিনি। কারও ঘরের ওয়ালমেট, পরনের বাহারি পোশাক ইত্যাদি দেখেই এঁকে ফেলতেন হুবহু। এই আঁকাআঁকির প্রতিভাকে কাজে লাগিয়েই হয়েছেন ক্ষুদ্র উদ্যোক্তা। তুলির খোঁচায় পরিধেয় পোশাকে বাহারি নকশা, ছবি, ফুল

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

সানশাইন ডেস্ক : সর্বশেষ ১৯৯১ সালে সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানো হয়। এরপর অবসরের বয়স বাড়ানো হলেও প্রবেশের বয়স আর বাড়েনি। বেকারত্ব বেড়ে যাওয়া, সেশনজট, নিয়োগের ক্ষেত্রে দীর্ঘসূত্রতা, অন্যান্য দেশের সঙ্গে সামঞ্জস্য রেখে চাকরিতে প্রবেশের সর্বোচ্চ বয়স বাড়ানোর দাবিতে আন্দোলন করে আসছেন শিক্ষার্থী ও চাকরিপ্রার্থীরা। তবে এ বিষয়ে উদ্যোগ নেয়নি

বিস্তারিত