Daily Sunshine

মায়ের অভাবে আজও কাঁদেন জাহ্নবী

Share

সানশাইন ডেস্ক : দেখতে দেখতে দুই বছর হয়ে গেল বলিউডের প্রথম নারী সুপারস্টার শ্রীদেবী চলে গেছেন। দুবাইয়ের এক বিলাসবহুল হোটেলের বাথটবের রক্তাক্ত জলে সেদিন ভেসে উঠেছিল তার নিথর দেহ। মৃত্যু, স্বেচ্ছামৃত্যু, ষড়যন্ত্র নাকি খুন? আজও চলমান শ্রীদেবীর মৃত্যু নিয়ে বিতর্ক।
এদিকে মা না থাকার শূন্যতায় শ্রীদেবী কন্যা জাহ্নবী। কারণ মায়ের অভাব কিছুতেই পূরণ হয় না সন্তানের কাছে। তাই মা হারানোর দুই বছর পেরিয়েও মায়ের একটু স্পর্শের জন্য, আদরের জন্য কাঁদেন তিনি। কাঁদেন স্মৃতিচারণ করে। শেষবার কী কথা হয়েছিল মা-মেয়ের? করণ জোহরের শোতে সেই স্মৃতিচারণায় চোখ ভিজে এল জাহ্নবীর।
২৪ ফেব্রুয়ারি, ২০১৮। মারা যান শ্রীদেবী। এক আত্মীয়ের বিয়ে উপলক্ষে দুবাই গিয়েছিলেন তিনি। মেয়ে জাহ্নবী তখন নতুন ছবির শুটিং নিয়ে বেজায় ব্যস্ত। ২৩ ফেব্রুয়ারি রাতে কিছুতেই ঘুম আসতে চায় না তার। মা’র কাছে আবদার করেন ‘ঘুম পাড়িয়ে দাও’। শ্রীদেবীর হাতে তখন একগাদা কাজ। প্যাকিং বাকি, বাড়ির কাজ। কিন্তু মেয়ের আবদার ঠিকই পূরণ করলেন তিনি। জাহ্নবীর মাথার কাছে বসে হাত বোলাতে থাকেন শ্রীদেবী। মায়ের আদরে ঘুমিয়ে যান জাহ্নবী। পরদিন মা চলে যান দুবাই। আর ফেরা হয়নি তার।

মে ১১
০৩:০৪ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

সানশাইন ডেস্ক: সাত ব্যাংকের সিনিয়র অফিসার পদের সমন্বিত নিয়োগ পরীক্ষা (২০১৮ সালভিত্তিক) স্থগিত করা হয়েছে। আগামী ৫ ডিসেম্বর রাজধানীর ৬৭টি কেন্দ্রে এ পরীক্ষা হওয়ার কথা ছিল। শনিবার (২৮ নভেম্বর) ব্যাংকার্স সিলেকশন কমিটির (বিএসসি) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। যে সাতটি ব্যাংকের নিয়োগ পরীক্ষার স্থগিত করা হয়েছে সেগুলো হলো হলো—সোনালী

বিস্তারিত