Daily Sunshine

মিরপুরে বস্তিতে আগুন লেগে মা ও ছেলেমেয়ের মৃত্যু

Share

সানশাইন ডেস্ক: রাজধানীর মিরপুরে বাউনিয়া বাঁধ এলাকার একটি বস্তিতে আগুন লেগে এক পরিবারের তিনজনের প্রাণ গেছে। ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষের কর্মকর্তা রাসেল শিকদার বলেন, শনিবার ভোর সোয়া ৪টার দিকে মিরপুর-১১ নম্বর সেকশনের ‘ডি’ ব্লকের বাউনিয়া বাঁধ বস্তিতে আগুন লাগে।
“আগুনে ছোট ছোট তিনটি ঘর পুড়ে যায়। আমাদের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়। পুড়ে যাওয়া একটি ঘর থেকে তিনজনের মৃতদেহ উদ্ধার করা হয় “। নিহতরা হলেন- কল্পনা বেগম (৩২), তার মেয়ে জান্নাত আক্তার (১২) ও ছেলে কাউসার হোসেন (১০)।
রাসেল শিকদার বলেন, রাতে ঘরের ভেতর মশার কয়েল থেকে আগুন লেগেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন তারা। পল্লবী থানার এসআই শাফিয়ার রহমান বলেন, সরকারি জমিতে ছোট ছোট টং ঘর তুলে ওই বস্তি গড়ে তোলা হয়েছে। মূলত ভূমিহীন গরীব মানুষ সেখানে বসবাস করে।
“কল্পনা তার স্বামীর দ্বিতীয় স্ত্রী। তার স্বামী জুলফিকার রাতে প্রথম স্ত্রীর সঙ্গে অন্য জায়গায় ছিলেন। পাশের দুটি ঘরে আরও মানুষ ছিল, আগুন লাগার পর তারা বের হয়ে যেতে পারলেও কল্পনারা কেউ পারেনি।” স্থানীয়রা জানান, কল্পনার স্বামী জুলফিকার লেপ-তোষক বানানোর কাজ করেন। তাদের বাড়ি নাটোরে, আর কল্পনার বাড়ি শরিয়তপুরে।

মার্চ ২৯
০৫:১৬ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে মহানগরীর ঐতিহ্যবাহী সোনাদীঘি নতুন রূপ পেতে যাচ্ছে। একই সাথে সোনাদীঘি ফিরে পাচ্ছে তার হারানোর ঐতিহ্য। সোনাদীঘিকে এখন অন্তত তিন দিক থেকে দেখা যাবে। দিঘিকে কেন্দ্র করে গড়ে তোলা হবে পায়ে হাঁটার পথসহ মসজিদ, এমফি থিয়েটার (উন্মুক্ত মঞ্চ) ও তথ্যপ্রযুক্তি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত