Daily Sunshine

করোনাভাইরাস : ২৩ জনের চাকরি গেল অস্ট্রেলিয়ায়

Share

স্পোর্টস ডেস্ক: করোনাভাইরাসে ক্রীড়াঙ্গনের অচলাবস্থায় আর্থিক সঙ্কটে পড়েছে সাউথ অস্ট্রেলিয়ান ক্রিকেট অ্যাসোসিয়েশন (এসএসিএ)। বাধ্য হয়ে কর্মী ছাঁটাইয়ের সিদ্ধান্ত নিয়েছে তারা। বিগ ব্যাশের দল অ্যাডিলেইড স্ট্রাইকারের জেনারেল ম্যানেজার স্টিভ ব্যালাডসহ ১৬ জন কর্মী ও ৭ জন ঠিকাদারকে চাকরিচ্যুত করেছে এসএসিএ।
কভিড-১৯ মহামারীর কারণে এই প্রথম কোনো রাজ্য ক্রিকেট বোর্ড তাদের কর্মীদের ছাঁটাই করেছে। এছাড়াও এসএসিএ সভাপতি অ্যান্ড্রু সিনক্লেয়ার নিশ্চিত করেছেন, বোর্ডের বাকি সব কর্মীর বেতন ২০ শতাংশ কমিয়ে দেওয়া হবে। এই তালিকায় আছেন প্রধান নির্বাহী কিথ ব্র্যাডশও।
রাজ্য দলের প্রধান কোচ খোঁজার প্রক্রিয়াও আপাতত বন্ধ রেখেছে তারা। পারস্পরিক সমঝোতায় জেমি সিডন্স চাকরি ছাড়ার পর নতুন কোচের খোঁজ চলছিল। সিডন্স একসময় ছিলেন বাংলাদেশ জাতীয় দলের কোচ। এই দুযোর্গেও অবশ্য আরও দুইজন অভিজ্ঞ কোচের সঙ্গে এসএসিএর চুক্তি থাকছে। বিগ ব্যাশ দল স্ট্রাইকার্সের কোচ হিসেবে থাকছেন সাবেক পেসার জেসন গিলেস্পি। হাই পারফরম্যান্স ম্যানেজার হিসেবে থেকে যাচ্ছেন সাবেক অস্ট্রেলিয়া কোচ টিম নিলসন।

মার্চ ২৮
০৪:২৬ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

সানশাইন ডেস্ক : দলে প্রভাব বিস্তার, সিদ্ধান্ত গ্রহণে দ্বিমুখিতা, প্রাত্যহিক কার্যক্রমে সমন্বয়হীনতাসহ সাংগঠনিক দ্বন্দ্বে বিএনপিতে বিভক্তি সৃষ্টি হচ্ছে বলে অভিযোগ উঠেছে। নেতারা পরস্পরের সঙ্গে জড়িয়ে পড়ছেন শীতল যুদ্ধে। দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নির্দেশ পাশ কাটিয়ে বিশেষ ক্ষমতাবলে সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ নিজের মতো করে দলের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিশেষ বিসিএসে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ

বিশেষ বিসিএসে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ

সানশাইন ডেস্ক : সংকট মোকাবিলায় নতুন করে বিশেষ বিসিএসের মাধ্যমে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ দিচ্ছে সরকার। এজন্য বিসিএস নিয়োগবিধি সংশোধন করে জনপ্রশাসন মন্ত্রণালয়ে পাঠাচ্ছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। পিএসসির পরীক্ষা নিয়ন্ত্রক (ক্যাডার) আ ই ম নেছার উদ্দিন সোমবার (২৭ জুলাই) বাংলানিউজকে এ তথ্য জানান। তিনি বলেন, নতুন করে বিশেষ

বিস্তারিত