Daily Sunshine

অনির্দিষ্টকালের জন্য বাফুফের নির্বাচন স্থগিত হবে

Share

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) আসন্ন নির্বাচন নিয়ে কম জলঘোলা হয়নি। কাজী সালাউদ্দিনের প্রতিদ্বন্দ্বী পদে কে দাঁড়াবে না দাঁড়াবে নাটক শেষে ২০ এপ্রিল হওয়ার কথা ছিলো বাফুফের নির্বাচন। তবে মহামারি করোনাভাইরাসের প্রাদুর্ভাবে নির্বাচন স্থগিত হয়ে গেছে।
করোনাভাইরাসের কারণে স্থবির হয়ে আছে পুরো দেশ। এরমাঝে শুক্রবার সংস্থাটির কর্মকর্তারা বৈঠকে বসেন। সেখানে নির্বাচন স্থগিতের সিদ্ধান্ত নেওয়া হয়। প্রেস রিলিজ দিয়ে নির্বাচন স্থগিতের কথা গণমাধ্যমকে জানায় বাফুফে।
‘বিশ্ব স্বাস্থ্য সংস্থা কোভিড-১৯ মহামারী ঘোষণা করায় এবং করোনাভাইরাসের বিস্তার রোধে বাংলাদেশ সরকার উদ্ভূত পরিস্থিতিতে ২৬ মার্চ থেকে ৪ এপ্রিল পর্যন্ত সারা দেশ লকডাউন ঘোষণা করায়, বাংলাদেশে জনসমাবেশ নিষিদ্ধ। এ কারণে বাফুফের নির্বাহী কমিটি ২০ এপ্রিলের নির্বাচন স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছে। আমরা সময়ে সময়ে আপনাদের তথ্য জানিয়ে দিবো।’ উল্লেখ্য, ২০ এপ্রিলের নির্বাচন উপলক্ষে আগামী ৩ এপ্রিল তফসিল ঘোষণা করার কথা ছিল নির্বাচনের জন্য গঠিত নির্বাচন কমিশনের।

মার্চ ২৮
০৪:২৬ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সানশাইন ডেস্ক : মহামারি কোভিড-১৯ এর ধাক্কায় দুমড়ে-মুচড়ে যাচ্ছে বিশ্বব্যবস্থা। বৈশ্বিক এ মহামারির নিদারুণ প্রভাব পড়েছে বাংলাদেশেও। অথচ এমন ঘোর অমানিশার মাঝেও আশার প্রদীপ জ্বালিয়ে রেখেছেন তিনি। তিনি-ই সম্প্রতি রিজার্ভ ও রেমিট্যান্সে রেকর্ড গড়ার খবর দিয়েছেন। বিশ্লেষকরা মনে করেন, মহামারিকালে জরুরি ভিত্তিতে প্রায় এক লাখ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

সানশাইন ডেস্ক : রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মোহাম্মদ সাহেদের বিরুদ্ধে অস্ত্র আইনে করা একটি মামলায় যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। সোমবার (২৮ সেপ্টেম্বর) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার আগে সাহেদকে কারাগার থেকে আদালতে হাজির করা

বিস্তারিত