Daily Sunshine

বাতিল হতে যাচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ

Share

স্পোর্টস ডেস্ক: এখনও বাকী অনেকদিন। প্রায় সাত মাস পর ১৮ অক্টোবর অস্ট্রেলিয়ায় বসার কথা টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর। তবে এখনই শঙ্কায় পড়ে গেছে বিশ্বকাপের সপ্তম আসরটি। বিশ্বজুড়ে ছড়িয়ে পড়া মহামারি করোনা ভাইরাসের কারণেই এমন শঙ্কায় ছেলেদের টি-টোয়েন্টি বিশ্বকাপটি। এখন পর্যন্ত সারা বিশ্বে প্রায় ১৬ হাজার মানুষ মারা গেছেন এই প্রাণঘাতী ভাইরাসে।
অস্ট্রেলিয়াতেও দিন দিন পরিস্থিতি ভয়াবহ হচ্ছে। দুই হাজারের বেশি মানুষ আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে এখন পর্যন্ত। জনগণের সুরক্ষার স্বার্থে অস্ট্রেলিয়ান সরকার সীমান্ত লকডাউন করে দিয়েছে। শোনা যাচ্ছে, এই লকডাউন চলতে পারে আরও ছয়-সাত মাস। ফলে বিদেশিরা চাইলেও অস্ট্রেলিয়ায় যেতে পারবেন না।
এমন পরিস্থিতিতে টি-টোয়েন্টি বিশ্বকাপ পড়ে গেছে শঙ্কায়। আইসিসি তাই আগামী ২৯ মার্চ টুর্নামেন্টের ভবিষ্যত নির্ধারণে সদস্যদের সঙ্গে বসার সিদ্ধান্ত নিয়েছে। তবে যা আলাপ আলোচনা হবে, সবই হবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে। ঝুঁকি নিয়ে এই মুহূর্তে কোনো বৈঠকে বসবে না বিশ্ব ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা।
সভায় টুর্নামেন্ট পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত হতে পারে। যদি এ বছরের টুর্নামেন্টটি পিছিয়ে আগামী বছর নেওয়া হয়, তবে আরেকটা ঝামেলা বাঁধবে। কেননা ২০২১ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপের পরের আসরটি হওয়ার কথা ভারতে। সেক্ষেত্রে এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ বাতিল হওয়ার জোর সম্ভাবনা আছে।

মার্চ ২৫
০৫:৪৭ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

বঙ্গমাতার আত্মত্যাগ বৃথা যাবে না: প্রধানমন্ত্রী

বঙ্গমাতার আত্মত্যাগ বৃথা যাবে না: প্রধানমন্ত্রী

সানশাইন ডেস্ক : দেশের মানুষের জন্য জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের আত্মত্যাগ বৃথা যাবে না বলে মন্তব্য করেছেন তাদের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বঙ্গমাতার ৯০তম জন্মবার্ষিকী উপলক্ষে শনিবার নারী ও শিশু বিষয়ক মন্ত্রণালয় আয়োজিত এক ভার্চুয়াল আলোচনায় তিনি এ কথা বলেন। প্রধানমন্ত্রী বলেন, ‘বঙ্গবন্ধুর

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

যেসব নিয়োগ পরীক্ষা আছে সামনে

যেসব নিয়োগ পরীক্ষা আছে সামনে

সানশাইন ডেস্ক : করোনাভাইরাসের কারণে বেশ কিছু সরকারি নিয়োগ পরীক্ষা পিছিয়ে গেছে। তবে অবস্থা স্বাভাবিক হলে সামনে এসব পরীক্ষা হবে বলে জানিয়েছে জনপ্রশাসন মন্ত্রণালয়। এই পরীক্ষাগুলোর জন্য এই সময়ে আপনি নিজেকে প্রস্তুত করতে পারেন আরও ভালোভাবে। পিএসসির পরীক্ষা করোনাভাইরাসের কারণে বেশ কিছু পরীক্ষা স্থগিত করেছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। পিএসসি

বিস্তারিত