Daily Sunshine

অনির্দিষ্টকালের জন্য বাংলাদেশ প্রিমিয়ার লিগ স্থগিত

Share

স্পোর্টস ডেস্ক: করোনা ভাইরাসের কারণে অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয়েছে ঘরোয়া ফুটবলের সবচেয়ে বড় আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগ। মঙ্গলবার বাফুফে ভবনে প্রফেশনাল লিগ কমিটির জরুরি সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। এর আগে লিগ স্থগিত ছিল ৩১ মার্চ পর্যন্ত।
সভায় বসুন্ধরা কিংস এবং মোহামেডান ছাড়া বাকি সব ক্লাবের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। প্রফেশনাল লিগ কমিটির চেয়ারম্যান আবদুস সালাম মুর্শেদীর সভাপতিতে অনুষ্ঠিত সভায় সিদ্ধান্ত হয়। পরিস্থিতি স্বাভাবিক হলে আবার জরুরি সভা ডেকে খেলা শুরুর বিষয়ে সিদ্ধান্ত হবে।
দীর্ঘদিন লিগ বন্ধ থাকলে বড় ধরনের ক্ষতির মুখে পড়বে ক্লাবগুলো। বিশেষ করে বিদেশি খেলোয়াড়দের নিয়ে। আকাশপথে নিষেধাজ্ঞা থাকায় কোনো ক্লাবের বিদেশি ফুটবলারই দেশে যেতে পারেনি। ক্যাম্প বন্ধ করে স্থানীয় ফুটবলারদের ছেড়ে দিলেও বিদেশিরা রয়েছেন ক্লাবের তত্ত্বাবধানে।

মার্চ ২৫
০৫:৪৬ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

বঙ্গমাতার আত্মত্যাগ বৃথা যাবে না: প্রধানমন্ত্রী

বঙ্গমাতার আত্মত্যাগ বৃথা যাবে না: প্রধানমন্ত্রী

সানশাইন ডেস্ক : দেশের মানুষের জন্য জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের আত্মত্যাগ বৃথা যাবে না বলে মন্তব্য করেছেন তাদের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বঙ্গমাতার ৯০তম জন্মবার্ষিকী উপলক্ষে শনিবার নারী ও শিশু বিষয়ক মন্ত্রণালয় আয়োজিত এক ভার্চুয়াল আলোচনায় তিনি এ কথা বলেন। প্রধানমন্ত্রী বলেন, ‘বঙ্গবন্ধুর

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

যেসব নিয়োগ পরীক্ষা আছে সামনে

যেসব নিয়োগ পরীক্ষা আছে সামনে

সানশাইন ডেস্ক : করোনাভাইরাসের কারণে বেশ কিছু সরকারি নিয়োগ পরীক্ষা পিছিয়ে গেছে। তবে অবস্থা স্বাভাবিক হলে সামনে এসব পরীক্ষা হবে বলে জানিয়েছে জনপ্রশাসন মন্ত্রণালয়। এই পরীক্ষাগুলোর জন্য এই সময়ে আপনি নিজেকে প্রস্তুত করতে পারেন আরও ভালোভাবে। পিএসসির পরীক্ষা করোনাভাইরাসের কারণে বেশ কিছু পরীক্ষা স্থগিত করেছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। পিএসসি

বিস্তারিত